Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

আ.লীগে কোনো সন্ত্রাস-চাঁদাবাজের ঠাঁই নেই : ত্রাণ প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মে, ২০২২, ১২:০০ এএম

বাংলাদেশ আওয়ামী লীগে কোন সন্ত্রাস ও চাঁদাবাজের ঠাঁই নেই বলে মন্তব্য করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান। শুক্রবার সাভারের পার্বতীনগর এলাকায় ঢাকা জেলা উত্তর মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ফতনি একথা বলেন। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান আরও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন সঠিক সময়ে হবে সকল রাজনৈতিক দল নির্বাচনে অংশ নিবে। তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়ন দেখে বিএনপি এখনো দেশ বিরোধী ষড়যন্ত্র করছে। সম্মেলনে ঢাকা জেলা উত্তর মহিলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন সাভার উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন চৌধুরী সুমি এবং সাধারণ সম্পাদক হন ডা. মিরানা জাহান।
এসময় ত্রি-বার্ষিক সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংসদ সদস্য বেনজীর আহমেদ, সাবেক সংসদ সদস্য শিরীন নঈম পুনম, মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুন, সাধারণ সম্পাদক মাহমুদা বেগম ক্রিক, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা, সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, পৌর মেয়র আব্দুল গণিসহ আরো অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ