Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জুলাইয়ে যুক্তরাষ্ট্র যাচ্ছে বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ মে, ২০২২, ১২:০০ এএম

আগামী মৌসুমের প্রস্তুতি পরিকল্পনা সাজিয়ে ফেলছে বার্সেলোনা। প্রাক-মৌসুমে অস্ট্রেলিয়ার পর প্রীতি ম্যাচ খেলতে তারা যাবে যুক্তরাষ্ট্রে। সেখানে তাদের প্রতিপক্ষ মেজর লিগ সকার-এর ক্লাব ইন্টার মায়ামি ও নিউ ইয়র্ক রেড বুলস। গতপরশু রাতে এক বিবৃতিতে যুক্তরাষ্ট্র সফরের বিষয়টি নিশ্চিত করেছে বার্সেলোনা। সবশেষ তিন বছর আগে যুক্তরাষ্ট্র সফরে গিয়েছিল কাতালান ক্লাবটি। প্রথম ম্যাচে আগামী ১৯ জুলাই ইন্টার মায়ামির বিপক্ষে খেলবে জাভি হর্নান্দেসের দল। দ্বিতীয় ও শেষ ম্যাচটি তারা খেলবে ৩০ জুলাই, রেড বুলসের বিপক্ষে।
চলতি মৌসুম শেষ হতেই অস্ট্রেলিয়া সফরে যাওয়ার কথা রয়েছে বার্সেলোনার। অস্ট্রেলিয়ায় দেশটির এ-লিগের খেলোয়াড়দের নিয়ে গঠিত অল স্টার্স দলের বিপক্ষে আগামী ২৫ মে খেলবে শাভির দল। ম্যাচটি হবে সিডনিতে। লা লিগায় রানার্সআপ হওয়া নিশ্চিত করে ফেলা বার্সেলোনা ২০২১-২২ মৌসুমে তাদের শেষ ম্যাচ খেলবে ভিয়ারিয়ালের বিপক্ষে, আগামীকাল। ইতিমধ্যেই লিগ শিরোপা জিতে নিয়েছে রিয়াল মাদ্রিদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জুলাইয়ে যুক্তরাষ্ট্র যাচ্ছে বার্সেলোনা
আরও পড়ুন