Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

ধামরাইয়ে মাটির ব্যবসা কে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১

ধামরাই( ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০২২, ১১:২৩ পিএম

ঢাকার ধামরাইয়ে মাটির ব্যবসাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় ফরহাদ হোসেন (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন৷ এঘটনায় এলাকাবাসী জাকারিয়া (২২) নামের এক ঘাতককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

আজ শুক্রবার (২০ মে) সন্ধ্যার পরে উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের গাঙ্গুটিয়া বাজারে এ ঘটনা ঘটে।

নিহত ফরহাদ হোসেন উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের অর্জুনালাই গ্রামের মৃত দলিল উদ্দিন দলুর ছেলে। আটককৃত জাকারিয়া একই এলাকার মজিবর রহমানের ছেলে।

জানা যায়, আজ সন্ধ্যার দিকে গাঙ্গুটিয়া বাজারে ফরহাদ মতিয়ার ও মিজানুর রহমান বাবু এক সাথে আড্ডা দিচ্ছিলো। সে সময়ে জাকারিয়া (২২) ও তার নেতৃত্বে অজ্ঞাত আরো ৫/৬ জন লোক হাতুড়ি নিয়ে মাটি ব্যবসায়ী মতিউর রহমান কে মারতে আসে। এসময় ফরহাদ হোসেন থামাতে গেলে হাতুড়ির বাড়ি তার মাথার পিছনে লেগে মাটিতে পরে যায়। পরে গুরুতর আহত অবস্থায় ফরহাদ কে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। মতিউর রহমান ও জাকারিয়ার মধ্যে মাটির ব্যবসা নিয়ে পূর্বে থেকেই বিরোধ ছিলো।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান জানান, এঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। সেই সাথে জাকারিয়া নামে একজন কে আটক করা হয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ