Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

ফাইনালের আগে আবারও হোঁচট খেল রিয়াল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ মে, ২০২২, ৪:৩২ এএম | আপডেট : ১০:০১ এএম, ২১ মে, ২০২২

শিরোপার লড়াইয়ের আগে আবারও হোঁচট খেল রিয়াল মাদ্রিদ। দলের সেরা তারকাদের একাদশে রেখেও জিততে পারেনি তারা। সান্তিয়াগো বের্নাবেউয়ে শুক্রবার রাতে চলতি মৌসুমে লা লিগায় রিয়াল মাদ্রিদের শেষ ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে।

স্পেনের সফলতম দলটি লিগ শিরোপা নিশ্চিত করে চার ম্যাচ বাকি থাকতেই। কিন্তু এই চার ম্যাচে তাদের জয় কেবল একটি। শেষ দুটিই হলো ড্র, মাঝে হার একটি।

আগামী ২৮ মে প্যারিসে লিভারপুলের বিপক্ষে ইউরোপ সেরার শিরোপা লড়াইয়ের আগে যা রিয়াল মাদ্রিদ কোচের জন্য দুর্ভাবনারও। তবে বিস্ময়কর হলেও সত্যি যে, বের্নাবেউয়ে রিয়াল বেতিসের বিপক্ষে লিগে এই নিয়ে টানা পাঁচ ম্যাচে গোল করতে ব্যর্থ হলো রিয়াল মাদ্রিদ। সবশেষ তিনটিই শেষ হলো গোলশূন্য ড্রয়ে। তার আগের দুটিতে মাদ্রিদের দলটি হেরেছিল যথাক্রমে ২-০ ও ১-০ গোলে।

আগের রাউন্ডে কাদিসের বিপক্ষে ১-১ ড্র ম্যাচ থেকে একাদশে ছয়টি পরিবর্তন আনেন আনচেলত্তি। পোস্টের নিচে ফেরেন থিবো কোর্তোয়া, সঙ্গে দানি কারভাহাল, ফেরলঁদ মঁদি, লুকা মদ্রিচ, করিম বেনজেমা ও ভিনিসিউস জুনিয়র।


এই ড্রয়ের ফলে ৩৮ ম্যাচে ২৬ জয় ও ৮ ড্রয়ে ৮৬ পয়েন্ট নিয়ে লিগ শেষ করলো রিয়াল মাদ্রিদ। শেষ তিন ম্যাচেই ড্র করলো তারা। ওইদিকে কোপা দেল রে চ্যাম্পিয়ন বেটিস ৩৮ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে পাঁচে থেকেই শেষ করলো আসর।



 

Show all comments
  • newsrme ২১ মে, ২০২২, ৩:৩৫ পিএম says : 0
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন