Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

মৌলভীবাজারের গাছের সাথে ধাক্কা লেগে পুলিশের এসআই নিহত, ৫ পুলিশ সদস্য ও ৩ আসামী আহত

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মে, ২০২২, ১০:১৭ এএম

মৌলভীবাজারের রাাজনগরে আসামী ধরে ফেরার পথে সড়ক দূর্ঘটনায় পুলিশ এসআই সমিরন চন্দ্র দাস নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশের তিন এসআই, দুই কনস্টেবল ও তিন আসামী গুরুত্বর আহত হয়েছেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার ভোর ৫টার দিকে রাজনগরের উত্তরবাগ চা বাগান থেকে পুলিশের একটি পিক আপ করে ৩ আসামী ধরে ফেরার পথে ময়নার দোকান এলাকায় গাড়ীর চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে পুলিশের ৪ এসআই, ২ কনস্টেবল ও ৩ আসামী আহত হয়। খবর পেয়ে রাজনগর ফায়ার সার্ভিসের একটি টিম আহতদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পুলিশের এসআই সমিরন চন্দ্র দাসকে মৃত ঘোষনা করেন। পরে গুরুত্বর আহত পুলিশের তিন এসআই, এক কন্সটেবল ও এক আসামীকে সিলেট এম.এ.জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়। আহত এক কনস্টেবল দুই আসামীকে মৌলভীবাজার হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
খবর পেয়ে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া আহতদের দেখতে হাসপাতালে যান। আহতরা হচ্ছেন রাজনগর থানায় কর্মরত পুলিশের এসআই সুলেমান, শওকত মাসুদ ভুঁইয়া, জাহাঙ্গীর, কনস্টেবল (গাড়ি চালক) আব্দুল আজিজ ও মাসুক মিয়া। আহত আসামীরা হচ্ছে কান্ত সাওতাল, লক্ষন সাওতাল ও কুর্মি মইনা।
রাজনগর থানার ওসি নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বিশেষ অভিযান শেষে ৩ জন আসামি ধরে রাজনগর থানায় ফেরার পথে দূর্ঘনা ঘটে। নিহত এসআই সমিরন চন্দ্র দাস এর বাড়ি হবিগঞ্জ সদর উপজেলার পাঁচপাড়িয়া গ্রামে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৌলভীবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ