Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিলাসবহুল মার্সিডিজ কিনলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মে, ২০২২, ১০:৫৭ এএম

শুক্রবার (২০ মে) মুক্তি পেয়েছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের নতুন সিনেমা ‘ধাকড়’। এ উপলক্ষে বৃহস্পতিবার অনুষ্ঠিত হয় সিনেমাটির প্রিমিয়ার শো। সেখানে তারকা ও বলিউড সংশ্লিষ্টদের নিয়ে সিনেমাটি দেখেন তিনি। প্রিমিয়ারে এসেই চমকে দেন কঙ্গনা। তিনি নিয়ে আসেন একেবারে নতুন একটি গাড়ি। যেটা ভারতের বাজারে কিছুদিন আগেই এসেছে।

গাড়িটির মডেল হলো মার্সিডিজ মেবিচ এস৬৮০। মেবিচ এস ক্লাস সিরিজের টপ মডেল এটি। ভারতে এর দাম ৩ কোটি ৬০ লাখ রুপি। বলাই বাহুল্য, নতুন গাড়িটির জন্য মোটা অঙ্কের অর্থ খরচ করেছেন কঙ্গনা।

‘ধাকড়’-এর প্রিমিয়ারে এসেই গাড়িটির ফিতা কাটেন কঙ্গনা। এরপর ক্যামেরাবন্দি হন। গাড়ির উপরে তখনো সাজানো বো ছিল। সেটা সরিয়ে দিতে দিতে কঙ্গনা মশকরা করেন, ‘এটা সরিয়ে দিন, দেখে মনে হচ্ছে এখনই বিয়ে হলো!’ প্রথমে গাড়ির সঙ্গে একা পোজ দেন কঙ্গনা। এরপর পাশে নেন মা, বাবা দিদি রঙ্গোলি, জামাইবাবু ও দিদির ছেলেকে। বিলাসবহুল গাড়িটি কেনার পর অভিনেত্রীর আনন্দ চোখে-মুখে ভেসে উঠছিল।

জানা গেছে, ‘ধাকড়’ সিনেমায় একজন স্পাই এজেন্টের ভূমিকায় অভিনয় করেছেন কঙ্গনা। অ্যাকশন তারকাদের মতো ধুন্দুমার মারামারি করেছেন। এমন চরিত্রে বলিউডের কোনো অভিনেত্রীকে আগে দেখা যায়নি। সিনেমাটিতে কঙ্গনার সঙ্গে আরও আছেন অর্জুন রামপাল, দিব্যা দত্ত, শাশ্বত চ্যাটার্জি প্রমুখ। এটি পরিচালনা করেছেন রজনীশ রাজি ঘাই। মুক্তি পাওয়ার আগে থেকেই ‘ধাকড়’ ছিল আলোচনায়।

এদিকে নতুন গাড়ি কিনে কঙ্গনা বুঝিয়ে দিলেন বলিউডের এ লিস্টারদের তালিকায় তাকে ফেলা হোক বা না হোক, ব্যাংক-ব্যালেন্স দিয়ে অনেককেই টেক্কা দিতে পারেন। সম্প্রতি কঙ্গনাকে দেখা গিয়েছে ওটিটি রিয়েলিটি শো ‘লক আপ’-এ। একতা কাপুরের প্রযোজনায় কঙ্গনার সঞ্চালনায় সেই শো হয় সুপার ডুপার হিট।



 

Show all comments
  • salman ২২ মে, ২০২২, ৪:৩৮ এএম says : 0
    akhon sobar preo Model TASLA
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কঙ্গনা


আরও
আরও পড়ুন