Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

রেলস্টেশনে তরুণীকে হেনস্তাকারী একজন আটক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মে, ২০২২, ১১:৩০ এএম

নরসিংদী রেলস্টেশনে ‘অশালীন পোশাক’ পরার অভিযোগ তুলে তরুণীকে হেনস্তাকারীদের মধ্য একজনকে আটক করেছে ডিবি পুলিশ। গতকাল শুক্রবার রাতে আটকের পর ইসমাইল নামের ওই ব্যক্তিকে ভৈরব রেলওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।

শুক্রবার রাত ১২টার নরসিংদী গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

বিষয়টি নিয়ে জানতে চাইলে ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আহমেদ বিশ্বাস জানান, নরসিংদী ডিবি পুলিশ তরুণী হেনস্তাকারীর মধ্যে একজনকে আটক করে আমাদের কাছে সোপর্দ করেছে। তবে এখনো পর্যন্ত এ বিষয়ে কারও অভিযোগ নাই। তাই আমরা তাকে গ্রেপ্তার দেখাতে পারছি না।


ফেসবুকে তরুণীকে হেনস্তার ভিডিও ভাইরাল হলে ও সংবাদমাধ্যমে এ নিয়ে প্রতিবেদন প্রচার হলে ঘটনার দুই দিন পর শুক্রবার ঘটনাস্থল পরিদর্শনে যায় জেলা প্রশাসন। হেনস্তায় জড়িতদের ধরতে রেল কর্তৃপক্ষও নড়েচড়ে বসে।

নরসিংদী জেলা প্রশাসনের তিন সদস্যের প্রতিনিধি দল শুক্রবার বিকেল ৫টার দিকে স্টেশনে যায়। তারা স্টেশন কর্তৃপক্ষ ও আশপাশের কয়েকজনকে ঘটনার বিষয়টি নিয়ে জিজ্ঞাসাবাদও করেন। আর রাতেই একজনকে আটকের খবর দেয়া হলো পুলিশের পক্ষ থেকে।

ফেসবুকে হেনস্তার ভিডিওটি ভাইরাল হয় বৃহস্পতিবার সকাল থেকে। খোঁজ নিয়ে জানা যায়, নরসিংদী রেলওয়ে স্টেশনে বুধবার ভোরে ঘটনাটি ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন