Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

রাজশাহী মোহনপুরের হাসপাতালে গৃহবধুর লাশ রেখে স্বামী উধাও

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২১ মে, ২০২২, ১১:৫৮ এএম

রাজশাহীর মোহনপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে গৃহবধূর লাশ ফেলে রেখে পালিয়েছে ঘাতক স্বামী ও তার স্বজনরা। শুক্রবার সন্ধার পর লাশ উদ্ধার করে সুরুতহালের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে মোহনপুর থানা পুলিশ।

নিহতের স্বজনরা জানান, সাত মাস আগে মোহনপুর উপজেলার বাকশিমইল গ্রামের আশরাফ আলীর ছেলে শিমুল হোসেন (২৪) এর সাথে একই উপজেলার ঘাসিগ্রামের মাজেদুল ইসলাম মৃধার মেয়ে কারিমা আক্তার মিম (২০) বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুক ও পারিবারিক বিরোধের জেরে গৃহবধূকে প্রায়ই নির্যাতন করা হতো।
সর্বশেষ শুক্রবার বিকেল সাড়ে ৪ টার সময় স্বামী, শ্বাশুড়ি মিলে মারধরের পর শ্বাসরোধ করে হত্যা করে। কিন্তু স্বামীর বাড়ির লোকজন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রচার করে। পরে গৃহবধূকে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় হাসপাতালে লাশ রেখে স্বামী ও তার স্বজনরা পালিয়ে যায়।
মোহনপুর থানার অফিসার ইনচার্জ তৌহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য রামেকে পাঠানো হয়েছে। তবে নিহতের পরিবারের লোকজন অভিযোগ করতে থানায় এসেছেন। পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন