Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বগি লাইনচ্যুত, খুলনার সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ মে, ২০২২, ১২:০৬ পিএম

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় কালবৈশাখী ঝড়ে রেললাইনের ওপর গাছ পড়ে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। শনিবার (২১ মে) ভোর সাড়ে ৫টার পর থেকে সারা দেশের সঙ্গে খুলনার ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

স্থানীয়রা জানায়, শনিবার ভোরে আলমডাঙ্গায় আধা ঘণ্টা ধরে ঝড়-বৃষ্টি হয়। এতে বহু ঘরবাড়িসহ উঠতি ফসলের ব্যাপক ক্ষতি হয়। বিদ্যুতের খুঁটি উপড়ে গেছে। আলমডাঙ্গা-হালসার মাঝে রেললাইনের ওপর গাছ পড়ে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। এতে দুর্ভোগে পড়েছেন ট্রেনের যাত্রীরা।
বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন আলমডাঙ্গার স্টেশন মাস্টার নাজমুল হুসাইন। তিনি বলেন, ঝড়ে আলমডাঙ্গা-হালসার মাঝে রেললাইনের ওপর কয়েকটি গাছ ভেঙে পড়ে। এতে ভোর সাড়ে ৫টার পর থেকে সারা দেশের সঙ্গে খুলনার ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। বর্তমানে আলমডাঙ্গা স্টেশনে নকশীকাথা এক্সপ্রেস ও
একটু দূরে কপোতাক্ষ এক্সপ্রেস দাঁড়িয়ে আছে। এছাড়াও হালসা স্টেশনে বেনাপোল এক্সপ্রেস ও পোড়াদহ স্টেশনে সাগরদাড়ি এক্সপ্রেস দাঁড়িয়ে আছে। গাছ অপসারণে কাজ চলছে। শিগগিরই ট্রেন চলাচল স্বাভাবিক হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন