Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

খুলনায় নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মে, ২০২২, ৩:১৫ পিএম

খুলনা মহানগরীতে ভবনের নির্মাণকাজ করার সময় ছাদ থেকে পড়ে রেজাউল করীম (৪৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

আজ শনিবার (২১ মে) সকালে মহানগরীর মিস্ত্রীপাড়া বাজারের পেছনে একটি বাড়ির তিনতলার ছাদ থেকে পড়ে তার মৃত্যু হয়। সে কয়রা মহারাজপুরের খুড়িয়া এলাকার মৃত. হোসেন সরদারের ছেলে। খুলনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ জানায়, মিস্ত্রীপাড়া বাজারের পেছনে জনৈক আমিনুর রহমানের বাড়িতে নির্মাণ কাজ করছিলেন রেজাউল করিম। বাইরের বাঁশ বেঁধে ইট গাথঁছিলেন তিনি। দুর্ঘটনাবশত: তিনি পা পিছলে মাটিতে পড়ে মাথায় আঘাত প্রাপ্ত হন।
দু’কান দিয়ে অনবরত রক্ত পড়তে দেখে সহযোগীরা তাকে উদ্ধার করে বেলা ১১ টার দিকে খুমেক হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে নেওয়ার আগেই তার মৃত্যু হয়েছে বলে চিকিৎসকরা জানান।
খুলনা থানায় অফিসার ইনচার্জ হাসান আল মামুন বলেন, নিহত ব্যক্তি ইট গাথুনীর কাজ করছিলেন। অসাবধানতার কারণে উপর থেকে পড়ে যান তিনি। চিকিৎসার জন্য তাকে হাসপাতালে নিলে পথিমধ্য তার মৃত্যু হয়। লাশের ময়না তদন্ত করা হবে। এ ব্যাপারে খুলনা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ