Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ‘বিজনেস রিভিউ মিটিং’ অনুষ্ঠিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মে, ২০২২, ৪:৫৮ পিএম

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ‘বিজনেস রিভিউ মিটিং’ শনিবার (২১ মার্চ) অনুষ্ঠিত হয়েছে। সভায় গ্রাহকভিত্তিক ভিন্ন ভিন্ন পরিকল্পনা গ্রহণ, গ্রাহকের সাথে সম্পর্কোন্নয়ন, সঠিকভাবে শাখা ব্যবস্থাপনা, ব্যবসায় সম্ভাবনা, ব্যাংকের শাখাভিত্তিক ও সার্বিক ব্যবসায়িক অবস্থা- এসব বিষয়ের উপর আলোচনা করা হয়। ব্যাংকের সেরা ২০ শাখার ব্যবস্থাপক এবং প্রধান কার্যালয়ের ঊর্দ্ধতন কর্মকর্তাদের অংশগ্রহণে রাজধানীর হোটেল ৭১-এ আয়োজিত এই মিটিং-এ সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খন্দকার রাশেদ মাকসুদ। সভাপতির ভাষণে রাশেদ চলমান দেশীয় ও আন্তর্জাতিক অর্থনৈতিক সমস্যার প্রেক্ষিতে ব্যাংকিং সেবার মানোন্নয়ন, গ্রাহকের সাথে সম্পর্কোন্নয়ন, শাখা ব্যবস্থাপনা ও ব্যবসায়িক সম্ভাবনার উপর আলোকপাত করেন। তিনি ২০২২ সালের বার্ষিক ব্যবসায়িক লক্ষ্যমাত্রা পর্যালোচনা ও ঋণ আদায়সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন এবং এই লক্ষ্যমাত্রা অর্জনে দিক নির্দেশনা প্রদান করেন।

মিটিং এ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক ও সিওও মোহাম্মদ রফিকুল ইসলাম, উপ ব্যবস্থাপনা পরিচালক ও সিবিও এম লতিফ হাসান, হেড অব বিজনেস ডেভেলপমেন্ট ও হেড অব এসবিএল শরি‘য়াহ্ সেক্রেটারিয়েট মো. মোহন মিয়া, মানব সম্পদ বিভাগের প্রধান আলকনা কে চৌধুরী, খুলনা রিজিওনের রিজিওনাল হেড হায়দার নুরুন্নাহার এবং ভারপ্রাপ্ত কোম্পানি সেক্রেটারি ও সিএফও মো. আলী রেজা এফসিএমএ, সিআইপিএ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ