Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

হেটমায়ারের স্ত্রীকে নিয়ে বেফাঁস মন্তব্য করলেন গাভাস্কার!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মে, ২০২২, ৬:৩০ পিএম

দুই বছর আগে বিরাট কোহলির জীবনসঙ্গী আনুশকা শর্মাকে নিয়ে বেফাঁস মন্তব্য করে বড় বিপদেই পড়েছিলেন সুনীল গাভাস্কার। সেই ঘটনায় তাকে ক্ষমাও চাইতে হয়েছিল। চলতি আইপিএলে আবারও বিতর্ক জন্ম দিয়েছেন তিনি। গাভাস্কার এবার রাজস্থান রয়্যালসের ক্যারিবিয়ান তারকা শিমরন হেটমায়ারের স্ত্রীকে নিয়ে বেফাঁস মন্তব্য করেছেন।

সন্তানের বাবা হওয়ায় রাজস্থানের জার্সিতে বেশ কয়েকটি ম্যাচ খেলতে পারেননি হেটমায়ার। গতকাল শুক্রবার চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ম্যাচের আগে তিনি দলের সঙ্গে যোগ দেন। হেটমায়ার ব্যাট করতে নামার সময়ই কমেন্ট্রি বক্সে সুনীল গাভাস্কারের বিতর্কিত মন্তব্য আগুনে যেন ঘি ঢেলে দেয়।

ভারতের সাবেক এই ক্রিকেটার বলেন,‘হেটমায়ারের স্ত্রী ডেলিভারি করেছে। এবার হেটমায়ারের কি দলের হয়ে ডেলিভার (পারফরম্যান্স) করবে?’

গাভাস্কারের এই মন্তব্য নিয়ে সামাজি যোগাযোগ মাধ্যগুলোতে চলছে সমালোচনা। ব্যাট হাতে হেটমায়ার অবশ্য সফল হতে পারেননি। প্রশান্ত সোলাঙ্কির বলে আউট হওয়ার আগে হেটমায়ার ৭ বলে ৬ করেন। এর আগে ২০২০ আইপিএলে কোহলি একটি ক্যাচ মিস করার পর গাভাস্কার বলেছিলেন, ‘এ যে লকডাউন ছিল, সেই সময় কোহলি শুধুই আনুশকার বোলিংয়ে অনুশীলন করেছে। সেই অনুশীলনের ভিডিওটা আমি দেখেছি, তাতে কিছুই হয়নি।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন