Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

রোববার ঢাকায় আসছেন আইসিসি প্রধান

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মে, ২০২২, ৬:৪৩ পিএম

দুই দিনের সফরে আগামীকাল (রোববার) ঢাকায় আসছেন আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা (আইসিসি) প্রধান গ্রেগ বার্কলে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে বৈঠক করার পাশাপাশি বাংলাদেশ-শ্রীলঙ্কার ঢাকা টেস্টের প্রথম দিনের খেলা মাঠে বসে দেখবেন তিনি। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এক অনুষ্ঠানে বিষয়টি নিশ্চিত করেছেন।

পাপন বলেন,‘আইসিসি প্রধান বাংলাদেশে আসছেন। আইপিএল ফাইনাল দেখতে ভারত যাবেন। এর আগে বাংলাদেশে আসার আগ্রহ দেখিয়েছেন। আমরাও তাকে স্বাগত জানিয়েছি। কোনও এজেন্ডা নিয়ে উনি আসছেন না। দ্বিতীয় টেস্টের প্রথম দিনটি মাঠে বসে দেখতে চান। একেবারেই ফরমাল সফর তার। নির্দিষ্ট কোনও কারণ নেই। আমরা বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করবো।’

২০২০ সালে আইসিসি সভাপতির পদ থেকে শশাঙ্ক মনোহর দায়িত্ব ছাড়েন। এরপর সিঙ্গাপুর ক্রিকেট বোর্ডের প্রধান ইমরান খাজা অন্তর্বর্তীকালীন প্রেসিডেন্টের দায়িত্ব পালন করছিলেন। পরে নতুন দায়িত্ব পান নিউজিল্যান্ডের গ্রেগ বার্কলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইসিসি


আরও
আরও পড়ুন