Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভারতে সন্তান ভূমিষ্টের পরেই আইসিইউতে প্রসূতি ধর্ষিত

প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : সদ্য মা হয়েছেন তিনি। গত শুক্রবার রাতে হরিয়ানার বাহাদুরগড়ে একটি বেসরকারি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তিনি। কিন্তু মা হওয়ার আনন্দের মধ্যেই ধর্ষণ কালো ছায়া গ্রাস করল তাকে।
পুলিশ সূত্রে খবর, সন্তান জন্ম দেওয়ার অব্যবহিত পরেই নির্যাতিতার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়। সদ্যোজাতের দেখভালের জন্য তাকে রাখা হয় নার্সারিতে। শনিবার রাতে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি আইসিইউ ওয়ার্ডে ঢুকে ওই যুবতীকে ঘুমন্ত অবস্থায় ধর্ষণ করে। যখন যুবতীর জ্ঞান ফেরার মতো অবস্থা হয়, তখন সেই দুষ্কৃতকারী সেখান থেকে পালিয়ে যায়।
এই গোটা ঘটনাটি হাসপাতালের সিসিটিভি ফুটেজে ধরা পড়ে। পুলিশ সেই ফুটেজের ভিত্তিতে তদন্ত শুরু করেছে। বাহাদুরগড়ের ডিএসপি অজিত সিং বলেন, ‘আমরা হাসপাতালের কর্মীদের সঙ্গে কথা বলেছি। ফুটেজে যে ব্যক্তিকে দেখা গেছে সে হাসপাতালে কাজ করে না। প্রাথমিকভাবে আমাদের দেখে এটা মনে হয়েছে, ওই ব্যক্তি নির্যাতিতার খোঁজেই আইসিইউতে এসেছিল। ঘুমন্ত অবস্থায় যুবতীকে ধর্ষণ করে সে। যখনই যুবতীর জ্ঞান ফিরে আসছিল, তখনই পালিয়ে যায় অভিযুক্ত। আমরা তদন্ত করছি, আশা করি শীঘ্রই অভিযুক্ত গ্রেপ্তার হবে।’ Ñসূত্র : টাইমস অব ইন্ডিয়া



 

Show all comments
  • milon ১৫ ফেব্রুয়ারি, ২০১৬, ৯:৩৩ এএম says : 0
    Humanity is die after come modi.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারতে সন্তান ভূমিষ্টের পরেই আইসিইউতে প্রসূতি ধর্ষিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ