Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

কারণ ছাড়াই বন্ধ নামী এসকর্টের অ্যাকাউন্ট!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মে, ২০২২, ৯:০৪ পিএম

নিয়মিত লেনদেন হয় তার ব্যাঙ্ক অ্যাকাউন্ট। তবু বিনা কারণে সেই ব্যাঙ্ক অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছেন কর্তৃপক্ষ। এমনই অভিযোগে টুইটারে ক্ষোভ উগরে দিলেন এক অস্ট্রেলীয় যৌন কর্মী। তার পরিচিতি সমান্থা এক্স নামে।

অভিযোগ, ব্যাঙ্ক কর্তৃপক্ষ কোনও কিছু না বলেই তার অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছেন। টুইটারে সমান্থার অভিযোগ, ফোন থেকে ইন্টারনেট ব্যাঙ্কিং পরিষেবা নিতে গিয়ে তিনি আবিষ্কার করেন যে, অ্যাকাউন্ট বন্ধ করে দেয়া হয়েছে। ক্ষোভে ফেটে পড়েন তিনি।

৬২ হাজার ৫০০ ‘ফলোয়ার্স’-এর উদ্দেশে টুইটারে লেখেন, ‘হঠাৎ আমার ব্যাঙ্ক অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হয়েছে! কোনও দিন ব্যাঙ্ক সংক্রান্ত সমস্যায় পড়িনি। কয়েক বছর ধরে এই অ্যাকাউন্টটি চালিয়ে আসছি। কিন্তু ব্যাঙ্ক অ্যাকাউন্ট বন্ধ করার পিছনে কোনও কারণ জানানো হল না। ব্যাঙ্ক কর্তৃপক্ষের কাছে কারণ জানতে চাইলে শুধু বলা হল, মেইল পাঠানো হচ্ছে!’

সামান্থা জানান, পরে একটা মেইল আসে ব্যাঙ্কের তরফে। তাতে বলা হয়, আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট বন্ধ করা হয়েছে। কারণ জানতে চাইলে বলা হয়, ‘দুঃখিত, কারণ বলা যাবে না। এটা ব্যবসায়িক সিদ্ধান্ত।’

সমান্থার সংযোজন, ‘আমার হাজার হাজার অর্থ থাকে না ওই অ্যাকাউন্টে। কিন্তু দৈনন্দিন প্রয়োজনে ওই অ্যাকাউন্টটি ব্যবহার করতাম। আমি রেগে গিয়েছি। হতবাকও বটে। একটা ব্যাখ্যাও দেবেন না ব্যাঙ্ক কর্তৃপক্ষ!’ সূত্র: রয়টার্স।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ