Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

ভোট চুরি করে বিএনপি ক্ষমতায় যেতে চায় না

ঝিনাইদহে ডা. এ জেড এম জাহিদ

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ২২ মে, ২০২২, ১২:০১ এএম

বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেছেন, আমরা শেখ হাসিনার মতো ভোট চুরি করে ক্ষমতায় যেতে চাই না। বিএনপি একটি গণতান্ত্রিক দল। বিএনপি গণতান্ত্রিক পন্থায় ক্ষমতায় যেতে চায়। ডা. এ জেড এম জাহিদ হোসেন গতকাল শনিবার ঝিনাইদহ জেলা বিএনপির এক বর্ধিত সভায় এ কথা বলেন। আগামী ২৮ মে ঝিনাইদহ জেলা বিএনপির সম্মেলন প্রস্তুতি উপলক্ষ্যে এই সভার আয়োজন করা হয়।
জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট এস এম মশিয়ূর রহমানের সভাপতিত্বে সভায় কেন্দ্রীয় বিএনপির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত ও কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক বাবু জয়ন্ত কুমার কুন্ডু বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। জেলা বিএনপির সদস্য সচিব অ্যাড. এম এ মজিদের সঞ্চালনায় বর্ধিত সভায় জেলার ৬টি উপজেলা ও ৬টি পৌরসভার নেতাকর্মীরা সভায় অংশগ্রহণ করেন।
ডা. এ জেড এম জাহিদ হোসেন আরো বলেন, হাসিনা সরকারের অধীনে কোন নির্বাচনে যাবে না বিএনপি। হাসিনা দিনের ভোট রাতে করে ভোট চোর হিসেবে সারা বিশ্বে পরিচিতি লাভ করেছে। এই সরকার গণতন্ত্র হত্যাকারী হিসেবে দাবি করে ডা. জাহিদ বলেন, দেশে যে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের আন্দোলন জোরদার হয়েছে তা থেকে হাসিনার সরে আসার পথ নেই। কেন্দ্রীয় বিএনপির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেন, বিএনপির গণতন্ত্র উদ্ধারের লড়াই দেশব্যাপী ছড়িয়ে পড়েছে। তিনি বলেন, বিএনপি গণতন্ত্রে বিশ্বাস করে। আর এই গণতন্ত্রের মূল ভিত্তি বা শক্তি হচ্ছে এদেশের জনগণ। দেশের জনগণ এখন পরিবর্তন চায়। স্বৈরাচারী শাসন ও হাজার হাজার কোটি টাকা লুন্ঠনে দেশের মানুষ অতিষ্ঠ। আওয়ামী লীগ নেতারা তো বটেই এখন জেলা পর্যায়ের ছাত্রলীগ নেতারা হাজার হাজার কোটি টাকার মালিক। অথচ দেশের মানুষ তেল কিনতে পারছে না। চাল ও আটার দাম নাগালের বাইরে। বর্ধিত সভায় আগামী ২৮ মে ঝিনাইদহ জেলা বিএনপির সম্মেলন সফল করার আহ্বান জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন