Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

বাংলাদেশ থেকে ভারতে প্রবেশ চেষ্টা : আটক ১৫

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ২২ মে, ২০২২, ১২:০১ এএম

ঝিনাইদহের মহেশপুর উপজেলার বাশবাড়িয়া গ্রাম থেকে ১৫ জনকে আটক করেছে মহেশপুর ৫৮ বিজিবি। অবৈধপথে বাংলাদেশ থেকে ভারতে প্রবেশের চেষ্টাকালে তাদের আটক করে বিজিবি। ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ সাইফুল ইসলাম গতকাল শনিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ খবর জানান।
আটককৃতরা হল- বাগেরহাটের বানিয়াখালী গ্রামের মোছা. আসমা বেগম, মোছা. জামিলা, পিরোজপুরের পশ্চিম বালিপাড়া গ্রামের মোছা. সালমা আক্তার, বাগেরহাটের গোপালপুর গ্রামের মোছা. বিউটি বেগম, একই জেলার ছোটবাদুরা গ্রামের মোছা. জেসমীন আক্তার, চাদ্দারেলা গ্রামের তানজিলা বেগম, বাগেরহাটের পুর্বচিপ বারইখালী গ্রামের মোছা. বানেছা বেগম, মো. আরিফ শেখ, মো. হানিফ শেখ, মোছা. মানছুরা, বাগেরহাটের খেজুর বাড়িয়া গ্রামের মো. রফিকুল ইসলাম, সাতক্ষীরার ফুটিঘাটা গ্রামের মো. সামিনুর রহমান, মোছা. ফাহেমা খাতুন ও মোছা. সুরাইয়া। অবৈধভাবে সীমান্ত পারাপারের চেষ্টার অপরাধে পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ অনুযায়ী তাদের বিরুদ্ধে মহেশপুর থানায় মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ