Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

রাজধানীর মোহাম্মদপুরে আধিপত্য বিস্তার নিয়ে হত্যা গ্রেফতার তিন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মে, ২০২২, ১২:০১ এএম

রাজধানীর মোহাম্মদপুরের রায়ের বাজার এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছুরিকাঘাতে মো. হোসেন (১৮) হত্যা মামলার প্রধান আসামিসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- হৃদয় ওরফে ডাইল্লা হৃদয়, ছলে ওরফে সালমান দেওয়ান ও আরিফ।
তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনের এসি মো. মুজিব পাটোয়ারী বলেন, রায়ের বাজার এলাকায় এলেক্স ইমন ও ডাইল্লা হৃদয়ের গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত শুক্রবার ছুরিকাঘাতে গুরুতর আহত হয় হোসেন। পরদিন চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে মারা যায় হোসেন। সে এলেক্স ইমন গ্রুপের সদস্য ছিল। পরে আমরা এলেক্স ইমনকে গ্রেপ্তার করি। এ ঘটনায় মোহাম্মদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের হয়।
তিনি আরো বলেন, এরপর ডাইল্লা হৃদয় গ্রুপের আসামিদের ধরতে ত্রিশাল অভিযান চালিয়ে এজাহারভুক্ত আসামি ছলে ওরফে সালমান দেওয়ান, আরিফ ও হৃদয় ওরফে ডাইল্লা হৃদয়কে গ্রেপ্তার করেন। এদের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় একাধিক মামলা রয়েছে। গ্রেপ্তারকৃত আসামিরা স্বীকার করেছে যে হৃদয় ওরফে ডাইল্লা হৃদয়ের নির্দেশে তারা হোসেনকে ছুরিকাঘাত করে।

এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তারা এ ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় জড়িত আরও দু›জনকে গ্রেপ্তারে অভিযান চলছে। উল্লেখ্য, গত ১৩ মে সকালে ছুরিকাঘাতে গুরুতর আহত হন হোসেন। আহত অবস্থায় তাকে প্রথমে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। আইসিইউ বেড ফাঁকা না থাকায় ধানমন্ডির একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে নেয়া হলে তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ