Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

আইপিএলের ফাইনালে প্রকাশ্যে আসবে ‘লাল সিং চাড্ডা’র ট্রেলার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ মে, ২০২২, ৯:৪৬ এএম

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান তার আসন্ন সিনেমা ‘লাল সিং চাড্ডা’ নিয়ে ব্যস্ত রয়েছেন। আমির খানের সিনেমা নিয়ে ভক্তদের প্রত্যাশা বরাবরই তুঙ্গে। ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটিও এর ব্যতিক্রম নয়। সিনেমাটির ট্রেলার লঞ্চের জন্য একটি দারুণ পরিকল্পনা করেছেন আমির খান। হয়তো ২৯শে মে ক্রিকেট এবং সিনেমাপ্রেমীদের জন্য একটি ভালো দিন হতে যাচ্ছে।

ভারতীয় একাধিক সংবাদমাধ্যমের খবরে জানা যায়, আমির ভক্তদের অপেক্ষার কিছুটা অবসান হতে চলেছে। শিগগিরই প্রকাশ্যে আসছে ‘লাল সিং চাড্ডা’র ট্রেলার। আগামী ২৯ মে আইপিএল ফাইনালের দিন প্রকাশ্যে আসবে বহুল প্রতীক্ষিত এই সিনেমার প্রথম ট্রেলার। যে চ্যানেলে আইপিএল দেখানো হয় সেখানেই সম্প্রচারিত হবে ‘লাল সিং চাড্ডা’র ট্রেলার। অতীতে কোনো সিনেমার প্রচার এভাবে হয়নি। এই প্রথম খেলাকে কাজে লাগিয়ে একটি সিনেমার ট্রেলার মুক্তি পাচ্ছে।

আমিরের ঘনিষ্ঠ এক ব্যক্তি ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘আমির কিছু করলে, তা বড় ভাবে করে। এমন কিছু করে যা আগে দেখা বা শোনা যায়নি। আইপিএলের উন্মাদনাকে কাজে লাগিয়ে ছবির ট্রেলার প্রকাশ্যে এনে সিনেমা এবং ক্রিকেট ভক্তদের এক সঙ্গে চমক দেওয়া হবে। বিপণন এবং বিজ্ঞাপন জগতের ইতিহাসে প্রথমবারের মতো দর্শকরা লাইভ ক্রিকেট অনুষ্ঠানে ট্রেলারটি দেখবে। একই সঙ্গে ট্রেলারটি স্টার স্পোর্টস টেলিভিশনে লাইভ প্রচার হবে।’

ইতিমধ্যে ‘লাল সিং চাড্ডা’র দুটি গান মুক্তি পেয়েছে। খুব অল্প সময়ে দর্শকদের পছন্দের তালিকায় এসেছে গানগুলো। ১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত বিখ্যাত হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’ এর পুনর্নির্মাণ মনে করা হচ্ছে ‘লাল সিং চাড্ডা’ সিনেমাকে। ইংরেজি ভাষার ছবিটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন টম হ্যাঙ্কস। এবার তার জুতোয় পা গলাবেন আমির। সিনেমাটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে কারিনা কাপুরকে। নব্বইয়ের দশকে ভারতের সামাজিক-রাজনৈতিক ক্ষেত্রের একটি বিতর্কিত অধ্যায় জায়গা করে নিতে চলেছে এই সিনেমাতে। ‘লাল সিং চাড্ডা’ ১১ আগস্ট মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৪ জুন, ২০২২

আরও
আরও পড়ুন