Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

‘প্রেমের’ কারণে একসঙ্গে ৮ম শ্রেণির ছাত্রীর বিষপানে আত্মহত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ মে, ২০২২, ১০:১১ এএম

পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়ালে ‘প্রেমের’ কারণে যুথী আক্তার (১৫) ও শাবানা খাতুন (১৫) নামের দুই ছাত্রী বিষপানে আত্মহত্যা করেছে। তারা দুজন ঘনিষ্ঠ বান্ধবী ছিল বলে জানিয়েছে স্থানীয়রা। গতকাল শনিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে এ ঘটনা ঘটে।

মৃত যুথী আক্তার হান্ডিয়ালের জয়ঘর গ্রামের জিল্লুর হোসেনের মেয়ে এবং হান্ডিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী। আর পাকপাড়া সিনিয়র আলিম মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্রী শাবানা খাতুন পাকপাড়া গ্রামের সাকাওয়াত হোসেন সাকুর মেয়ে।

জানা গেছে, গতকাল বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত পাকপাড়া সিনিয়র মাদ্রাসার বিএসসি শিক্ষক সাইফুল ইসলামের কাছে প্রাইভেট পড়ে যুথী ও শাবানা। পড়া শেষে স্থানীয় একটি দোকান থেকে ট্যাবলেট (কীটনাশক) কেনে তারা। পরে একসঙ্গে হান্ডিয়াল বাজারে ওই ট্যাবলেট খায়। এরপর বাড়ি ফিরে অস্বাভাবিক আচরণ করলে পরিবারের লোকজন বিষয়টি টের পায়। পরে তাদের চিকিৎসার জন্য পাবনা সদর হাসপাতালে নিলে কিছুক্ষণের মধ্যে যুথী মারা যায়।

আর শাবানার অবস্থা আশঙ্কাজনক হলে চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজে ভর্তি করার পরামর্শ দেন। সেখানে নেওয়ার পথে তারও মৃত্যু হয়। যুথী ও শাবানা প্রেমের কারণে পরামর্শ করেই এই আত্মহননের পথ বেছে নিয়েছে বলে ধারণা করা হচ্ছে। বিষয়টি নিয়ে এলাকায় বেশ জল্পনার সৃষ্টি হয়েছে।

খবর পেয়ে চাটমোহর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন এবং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ মরদেহ উদ্ধার করেছে।

পরে সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন বলেন, ঠিক কী কারণে ওই দুই ছাত্রী আত্মহত্যা করেছে তা নিশ্চিত হওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ