Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বন্ধুকে পুলিশে ধরিয়ে দেওয়ার অভিযোগে যুবককে প্রকাশ্যে হত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ মে, ২০২২, ১:৪৯ পিএম

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে এক যুবককে প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় চৌমুহনী হোসেন মার্কেট সংলগ্ন ভৌমিক ফার্মেসির সামনে এ হত্যাকাণ্ড ঘটে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত মোহাম্মদ আয়মন (২২) চৌমুহনী পৌর এলাকার মো. নুর নবীর ছেলে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, হামলাকারীদের অভিযোগ, তাদের এক বন্ধুকে পুলিশে ধরিয়ে দিয়েছেন আয়মন। এ অভিযোগ তুলে হামলাকারীরা তার সঙ্গে বাগবিতণ্ডায় জড়ায়। এক পর্যায়ে আয়মনের বুকে ছুরি মারে তারা। গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয় হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


ওসি বলেন, আসলে আয়মনের বিরুদ্ধে তারা যে অভিযোগ তুলেছে তা সত্য নয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে কোনো আসামি গ্রেপ্তার করা হয়নি।

হত্যাকাণ্ডের পর রাতেই নীরব, রাকিব ও পাভেল নামে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে জানিয়ে ওসি বলেন, তারা ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করেছেন।

আয়মনের ভাই জহিরুল ইসলাম বলেন, হামলাকারীরা আয়মনকে বলে আমাদের বন্ধুকে ধরিয়ে দিয়েছিস কেন, বলেই হামলা চালায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ