Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

দারাজ মল ফেস্ট: মেগা ডিলস ভাউচারে ১২ হাজার টাকা পর্যন্ত ছাড়

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মে, ২০২২, ৫:২২ পিএম

ছয়শ’র বেশি স্থানীয় ও আন্তর্জাতিক ব্র্যান্ডের এক লাখের অধিক পণ্য নিয়ে চলছে বৃহত্তম ব্র্যান্ড মল ‘দারাজ মল’ ফেস্ট। দারাজ ওয়েবসাইট এবং অ্যাপে মূলত এই ফেস্ট চলছে, যা চলবে আগামী ২৮ মে পর্যন্ত। ক্যাম্পেইন চলাকালীন গ্রাহকরা আকর্ষণীয় অফার ও ডিলে দারাজমলের বিপুল পরিসরের পণ্যসামগ্রী কিনতে পারবেন। রোববার (২২ মে) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

দারাজ মল’এর লক্ষ্য গ্রাহকদের উদ্ভাবনী এবং প্রিমিয়াম ব্র্যান্ড অভিজ্ঞতা প্রদানের জন্য সম্মিলিতভাবে কাজ করা। গ্রাহকদের কেনাকাটার উন্নত অভিজ্ঞতা প্রদানের পাশাপাশি প্ল্যাটফর্মটি আসল পণ্য বিক্রয় করে, এমন বিশ্বস্ত ব্র্যান্ডের সাথে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ। এছাড়াও, দারাজ মল থেকে কেনাকাটার ক্ষেত্রে থাকছে ইজি রিটার্ন সুবিধা।

এই ক্যাম্পেইন চলাকালীন সময়ে, মেগা ডিলসের ভাউচারের মাধ্যমে গ্রাহকেরা উপভোগ করতে পারবেন ১২ হাজার টাকা পর্যন্ত ছাড়। এছাড়াও, ক্যাম্পেইনে থাকছে ফায়ারওর্য়াক ভাউচার এর মাধ্যমে সকল পণ্যের ওপর থাকছে ৮ হাজার টাকা পর্যন্ত ছাড়। বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে গ্রাহকরা ১০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন (ক্যাম্পেইন চলাকালীন সময়ে একটি একক লেনদেনের ক্ষেত্রে সর্বোচ্চ ১০০ টাকা ও সর্বনিম্ন ৫০০ টাকার পণ্য ক্রয়ে ২০০ টাকা)। ক্যাম্পেইনকে গ্রাহকদের কাছে আরো আকর্ষণীয় করে তুলতে থাকছে মিস্ট্রি বক্স, শেক শেক ফর ডাবল টাকা ভাউচার, সারপ্রাইজ ফ্রি শিপিং আওয়ার সহ আরো অনেক আকর্ষণীয় অফার।

ক্যাম্পেইনটির কো-স্পন্সর হিসেবে রয়েছে লোটো, বাটা, ডেটল, স্টুডিও এক্স, রিয়েলমি ও ডাভ। ব্র্যান্ড পার্টনারদের মধ্যে রয়েছে ভিট, রিবানা, ফোকাল্যুর, মোশন ভিউ, হায়ার, লিভিংটেক্স, ফার্নিকম, এফোরটেক, লজিটেক, মটোরোলা ও ইনফিনিক্স। গ্লোবাল ব্র্যান্ড পার্টনার হিসেবে রয়েছে ব্লুওয়াও ও বেসুস। ক্যাম্পেইনটির নন-কমার্শিয়াল পার্টনার হচ্ছে চরকি, প্রিভে স্যালোন, এলিগ্যান্ট মেকওভার এবং গালা মেকওভার।

এই ক্যাম্পেইন প্রসঙ্গে দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, দারাজ মলে রয়েছে স্থানীয় ও আন্তর্জাতিক পর্যায়ের শীর্ষস্থানীয় ব্র্যান্ডসমূহের বিস্তৃত পরিসরের পণ্য। গ্রাহকদের কেনাকাটায় সন্তোষজনক অভিজ্ঞতা প্রদানে এই ক্যাম্পেইনের মাধ্যমে আমরা আকর্ষণীয় সব অফার নিয়ে এসেছি। আমাদের বিশ্বাস, দারাজ মল ফেস্টের অসাধারণ ডিলগুলো আমাদের আগের ক্যাম্পেইনগুলোর মতোই গ্রাহকদের মাঝে ব্যাপক সাড়া পাবে।

দারাজ বাংলাদেশের চিফ মার্কেটিং অফিসার মো. তাজদীন হাসান বলেন, দারাজ মল ফেস্ট আয়োজনের উদ্দেশ্য হচ্ছে আমাদের গ্রাহকদের আকর্ষণীয় অফার এবং ডিলের মাধ্যমে কেনাকাটার উন্নততর অভিজ্ঞতা প্রদান করা। অসংখ্য ব্র্যান্ড ও পণ্যের মধ্য থেকে নিজের পছন্দের পণ্যগুলো বেছে নেওয়ার সুযোগ থাকায় আমাদের গ্রাহকরা পুরো ক্যাম্পেইন জুড়ে দারাজ মল থেকে কেনাকাটা সত্যিই উপভোগ করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দারাজ

১৮ জানুয়ারি, ২০২২
১০ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন