Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিয়ের ১০ বছর পূর্তি, ফেসবুকে ছবি দিয়ে জানালেন মার্ক জুকারবার্গ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ মে, ২০২২, ৫:২৩ পিএম

বিয়ের দশ বছর পূর্ণ করলেন মেটা সিইও মার্ক জুকারবার্গ। জীবনের বিশেষ এই দিনে হাজারো ব্যস্ততার মধ্যেও নিজের প্রেমিকা তথা বর্তমান স্ত্রী প্রিসিলা চ্যানের সঙ্গে ছবি শেয়ার করতে ভুললেন না তিনি।

গত শুক্রবার বিয়ের দশ বছর পূর্তি উপলক্ষে বাড়ির লনে স্ত্রী চ্যানের হাত ধরে পোজ দিতে দেখা যায় মার্ক জুকারবার্গকে। ধুসর রঙের একটি স্যুট পরে স্ত্রী চ্যানের পাশে বসে থাকতে দেখা গিয়েছে তাকে। স্ত্রী চ্যানের পরনে ছিল একটি স্ট্র্যাপলেস গাউন। দুজনকেই বেশ সুন্দর দেখাচ্ছিল। এই ছবি পোস্ট করে জুকারবার্গ লেখেন, ‘দেখতে দেখতে বিয়ের ১০ বছর একসঙ্গে সেই সঙ্গে জীবনের প্রায় অর্ধেক সময় এক সঙ্গে কাটালাম আমরা’।

মুহূর্তেই এই ছবি ভাইরাল হয়েছে। সকলেই মার্ক এবং চ্যান কে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন। সেই সঙ্গে চ্যানের হাতের একটি ফুলের তোড়াও দেখা গিয়েছে যেটি মার্ক জুকারবার্গ তাকে বিবাহবার্ষিকী উপলক্ষে দিয়েছেন।

একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “তোমাদের দুজনকেই শুভ বিবাহ বার্ষিকী’র শুভেচ্ছা। প্রসঙ্গত উল্লেখ্য, ৯ বছর প্রেমের সম্পর্কে থাকার পরে ২০১২ সালের ১৯ মে বিয়ের বন্ধনে আবদ্ধ হন মার্ক জুকারবার্গ এবং প্রিসিলা চ্যান। সূত্র: এপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ