Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

প্রকাশ্যে এলো তাহসানের ‘যত ভুল’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ মে, ২০২২, ৫:৩৫ পিএম

জনপ্রিয় অভিনেতা ও সংগীতশিল্পী তাহসান খান। নিয়মিত নাটকে অভিনয় করছেন তিনি। পাশাপাশি গানেও মনোযোগী। এরই মধ্যে উপহার দিয়েছেন বেশকিছু জনপ্রিয় গান। দীর্ঘদিন পর নতুন গান নিয়ে হাজির হলেন জনপ্রিয় এই কণ্ঠশিল্পী ও অভিনেতা । ২১ মে প্রকাশ পেয়েছে তাহসানের নতুন গান ‘যত ভুল’। গানটির কথা, সুর ও সংগীতায়োজন করেছেন পিরান খান।

গায়ক নিজেই ফেসবুক পেজে গানটির লিংক ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘নতুন গান... বেঁচে থাকুক কিছু গান।’ তাহসানের কথা থেকেই বোঝা যাচ্ছে গানটি তিনি ভালোবাসা নিয়েই গেয়েছেন। এরই মধ্যে ভক্তরাও গানটির প্রতি নিজেদের ভালোলাগার কথা জানাচ্ছেন।

তাহসানের শেয়ার করা গানটির কমেন্ট বক্সে পিরান লিখেছেন, ‘গানটা যখন ২০২০ সালে লিখছিলাম তখন মনের মাঝে একটা স্বপ্ন ছিল গানটা আপনার গলায় খুব ভালো মানাবে ভাইয়া। আজকে ২ বছর পর হলেও স্বপ্ন সত্যি হলো। আশা করি সবার গানটি ভালো লাগবে এবং সবাই আপন করে নেবেন।’

‘যত ভুল’ গানটি ব্যবহৃত হয়েছে মূলত প্রবীর রায় চৌধুরী পরিচালিত ‘লাভ ভার্সেস ক্রাস ২’ শিরোনামের নাটকে। যেখানে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান ও মেহজাবীন চৌধুরী।

উল্লেখ্য, নাটকে ব্যবহার ছাড়াও ‘যত ভুল’ গানটি আলাদাভাবে প্রকাশ করা হয়েছে ইউটিউবে ‘সিডি চয়েস’ চ্যানেলে। প্রযোজনা করেছেন জহিরুল ইসলাম সোহেল। গানটি নিয়ে তিনিও দারুণ আশাবাদী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন