Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

ঈশ্বরদীতে গণপিটুনীতে যুবক নিহত

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মে, ২০২২, ৬:৩৯ পিএম

আজ ২২ মে'২২ দুপুরে ঈশ্বরদীতে রাব্বি হোসেন চঞ্চল (২০) নামে এক যুবক গণপিটুনীতে নিহত হয়েছে। সে ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নের মাজদিয়া মান্নানের মোড় এলাকার জাহিদুল ইসলামের ছেলে। জানা গেছে, আজ রাত ৩টার দিকে নিহত চঞ্চলসহ ৪/৫ জন যুবক সন্দেহজনক ভাবে এলাকায় ঘোরাফেরা করার সময় এলাকাবাসীর সন্দেহ হয়। তারা তাদেরকে দাঁড়াতে বললে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। অন্যরা পালিয়ে গেলেও চঞ্চল ধাওয়াকারী লোকজনের হাতে ধরা পড়লে চোর সন্দেহে তাকে বেধরক মারপিট করে। তার অবস্থা খারাপ হলে তাকে গুরুত্বর আহত অবস্থায় সকাল সাড়ে ৯টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক তাকে জরুরী বিভাগ থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফেরৎ পাঠিয়ে দেয়। দুপুর ১টার দিকে তার অবস্থার অবনতি হলে পুনরায় তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে সে মৃত্যুবরণ করে। এই ঘটনার সাথে জড়িতরা রাস্তার মধ্যে চঞ্চলের লাশ ফেলে রেখে পালিয়ে যায়। পরে সংবাদ পেয়ে ঈশ্বরদী থানা পুলিশ চঞ্চলের লাশ হেফাজতে নেয়।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মহাম্মদ হাদিউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, আইনি প্রক্রিয়া অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ