Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নবাবগঞ্জে বিদ্যুৎ স্পর্শে এক যুবকের মৃত্যু! আহত ১!

বিরামপুর( দিনাজপুর )উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মে, ২০২২, ৮:২৮ পিএম

আজ রবিবার বিকাল ৫ ঘটিকার সময় দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলা ২নং বিনোদ নগর ইউনিয়নের রাঘবেন্দ্রপুর ( কুঠিপাড়া) গ্রামের মোতালেব হোসেনের পুত্র শামীম (২৫) বাঁশ ঝাড়ে কাঁচা বাঁশ কাটার সময় বিদ্যুতের তারে স্পষ্ট হয়ে তার অপর সঙ্গী সহ ২ জন গুরুতর আহত হয়। আশঙ্কাজনক অবস্থায় তাদের২জনকে উদ্ধার করে, নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় রাঘবেন্দ্রপুর কুটিপাড়া গ্রামের মোতালেব হোসেনের পুত্র শামীম (২৫) মারা যায় বলে হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত ডাক্তার বিষয়টি নিশ্চিত করেন।
এ সময় আহত একই গ্রামের বকুল মিয়ার পুত্র সুজা মিয়া (১৭) আশঙ্কাজনক অবস্থায় একই স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে বলে জানা যায়।
পরিবার সূত্রে জানা যায়,বাড়ির কাজের জন্য পার্শ্ববর্তী বাঁশঝাড়ের বাগানে গিয়ে শামীম ও সুজা বাঁশ কাটার সময় বাগানের ভিতর দিয়ে যাওয়া বিদ্যুতের তার সাথে কাঁচা বাঁশ সাথে দুজন আটকে যায়। আশঙ্কাজনক অবস্থায় তাদের দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ