Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

দাউদকান্দিতে স্মরণসভা ও দোয়া মাহফিল

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মে, ২০২২, ১২:০৩ এএম

বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট এসোসিয়োশনের প্রতিষ্ঠাতা সভাপতি হারুন অর রশিদের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। গত শনিবার দুপুরে মরহুমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দাউদকান্দির বাড়াগাঁও দারুল কুরআন কওমি মাদরাসায় খতমে কোরআন, মিলাদ ও দোয়া শেষে মরহুমের কর্মময় জীবন শীর্ষক আলোচনা হয়। বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট এসোসিয়োশনের সাংগঠনিক সম্পাদক আলহাজ মোহাম্মদ আলীর পরিচালনায় ও সংগঠনের সভাপতি আলহাজ মো. আইয়ুব খানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন দাউদকান্দি মেয়র নাঈম ইউসুফ সেইন। মরহুম হারুন অর রশিদের কর্মময় জীবন স্মৃতিচারণ করে প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ সংবাদপত্রশিল্প কল্যাণ ফেডারেশনের সাধারণ সম্পাদক মো. আব্দুল মান্নান। প্রধান সমন্বয়কের বক্তব্য রাখেন বাংলাদেশ সংবাদপত্রশিল্প কল্যাণ ফেডারেশনের সভাপতি বিল্লাল হোসেন (মন্টু), বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সহ-সভাপতি বেলাল হোসেন খান, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম প্রমুখ।
মরহুম হারুন-অর-রশিদের রুহের মাগফেরাত কামনায় মুনাজাত করেন বাড়াগাও দারুল কুরআন কওমি মাদরাসার মুহতামিম হাফেজ হেলাল উদ্দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন