Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

নাতি পগারপার নানা গ্রেফতার

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মে, ২০২২, ১২:০৩ এএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে এক স্কুলছাত্রীকে ধর্ষণ করে নাতি পালিয়ে যাওয়ার পর ধর্ষণের চেষ্টার অভিযোগে নানা আব্দুল আজিজ মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার আসামি আজিজ মিয়াকে জেল হাজতে পাঠানো হয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে, গত ১৩ মে উপজেলার বেলকা ইউনিয়নের কিশামত সদর গ্রামের রাজা মিয়ার ছেলে রাসেল মিয়া বামনডাঙ্গা ইউনিয়নের মনমথ গ্রামের পাঠানটারীর আয়নাল হকের স্কুল পড়ুয়া কন্যাকে বিয়ের প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে পালিয়ে নিয়ে যায়। রাতে পশ্চিম বেলকা গ্রামে রাসেলের নানা আব্দুল আজিজ মিয়ার বাড়িতে আশ্রয় নিয়ে ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে। পরদিন ১৪ মে রাসেল ওই স্কুলছাত্রীকে তার নানার বাড়িতে রেখে আত্মগোপন করে। এরপর আজিজ মিয়া কয়েকদিন ধরে রাসেলকে খুঁজে বের করার নামে ওই স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে। রাসেলের খোঁজ-খবর না পেয়ে ওই ছাত্রীর পরিবারের সাথে যোগাযোগ করে আজিজ মিয়া গত শুক্রবার তার মায়ের নিকট ফিরে দেয়ার জন্য সুন্দরগঞ্জ পৌর শহরের কলেজ মোড়ে নিয়ে যায়। সেখানে স্থানীয়রা তাদের দু’জনকে আটক করে থানা পুলিশের নিকট সোপর্দ করে।
এনিয়ে পুলিশ পরিদর্শক (তদন্ত) এম.এ. আজিজ জানান, ওই স্কুল ছাত্রীর মা শরিফা বেগম বাদী হয়ে রাসেল ও আব্দুল আজিজ মিয়ার নামে ধর্ষণ ও ধর্ষণ চেষ্টার মামলা করে। তিনি আরও জানান, ওই স্কুলছাত্রীর শারীরিক পরীক্ষার জন্য গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন