Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

দেশের সঙ্কট ধামাচাপা দিয়ে রাখছে সরকার

কমিউনিস্ট পার্টির কর্মী সমাবেশে মুজাহিদুল ইসলাম সেলিম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মে, ২০২২, ১২:০৩ এএম

বাংলাদেশ কমিউনিস্ট পার্টির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা কমরেড মুজাহিদুল ইসলাম সেলিম বলেছেন, আ.লীগের আগের অবস্থার অবনতি হয়েছে। এক সময় আ.লীগের নেতৃত্ব মধ্যবিত্তদের হাতে থাকলেও বর্তমানের লুটেরা ধনীরা আ.লীগের নেতৃত্ব দিচ্ছে। তাই ক্যাসিনো সম্রাটের জামিন হলেও খালেদা জিয়ার জামিন হয়না। বর্তমানে দেশে ভয়াবহ সঙ্কট চলছে। সরকার এই বিষয়কে ধামাচাপা দিয়ে রাখার চেষ্টা করেও পরিস্থিতি খারাপের বিষয়টি লুকিয়ে রাখতে পারছেন না। হুট করেই সয়াবিন তেলের দাম বাড়ল আর সরকার এখন সয়াবিন তেল স্বাস্থ্যের জন্য খারাপ প্রচার করে জনগনের সাথে তামাশা করছে।
তিনি গত শনিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া শহরের শিল্পকলা একাডেমি মিলনায়তনে কমিউনিস্ট পার্টির কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি দেশ বাঁচাতে কমিউনিস্ট পার্টির নেতৃত্বে বামপন্থী বাংলাদেশ প্রতিষ্ঠায় সকলকে কাজ করার আহ্বান জানান। অনুষ্ঠানে জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি কমরেড শাহরিয়ার মো. ফিরোজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাজিদুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিউনিস্ট পার্টির সদস্য কমরেড মাহবুবুল আলম, সুব্রতা রায়, জেলা কমিউনিস্ট পার্টির সহ-সাধারণ সম্পাদক আছমা খানম প্রমুখ। সভায় দলটির বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন