Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

ইনজুরিতে ছিটকে পড়লেন হেমন্ত

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মে, ২০২২, ৯:১১ পিএম

প্রায় অর্ধযুগ পর জাতীয় দলে ডাক পেয়েছিলেন মিডফিল্ডার হেমন্ত ভিনসেন্ট বিশ্বাস। কিন্তু অনুশীলন শুরুর ছয় দিনের মাথায় ক্যাম্প থেকে ছিটকে পড়তে হলো তাকে। জানা গেছে, অনুশীলনের সময় আঘাত পাওয়ায় রোববার ক্যাম্প ছেড়ে চলে গেছেন হেমন্ত। গত ১৬ থেকে ২১ মে পর্যন্ত স্প্যানিশ কোচ হ্যাভিয়ের ক্যাবরেরার দলের সঙ্গে ছিলেন তিনি। জাতীয় দল সুত্রে জানা গেছে, গত শুক্রবার অনুশীলন সেশনে থাই (উরু) ইনজুরিতে পড়েন হেমন্ত। চিকিৎসক তাকে তিন সপ্তাহের বিশ্রাম দিয়েছেন। ফলে ছয় বছর পর জাতীয় দলে ফিরে ছয় দিনের মাথায় ক্যাম্প ছাড়তে হয়েছে তাকে। এ প্রসঙ্গে জাতীয় দলের সহকারী কোচ হাসান আল মামুন রোববার বলেন, ‘আসলেই হেমন্তের জন্য বিষয়টি খুবই দুঃখজনক। চিকিৎসার ভাষায় তার ইনজুরিকে বলা হয় ‘কোয়াডিসেপ’। চিকিৎসক তাকে তিন সপ্তাহের বিশ্রামের পরামর্শ দিয়েছেন। হেমন্তের পাশাপাশি জাতীয় দলের জন্যও এটি দুঃসংবাদ।’

ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) চলতি মৌসুমে শেখ রাসেল ক্রীড়া চক্রের হয়ে খেলছেন হেমন্ত। জাতীয় দলের এশিয়ান কাপ বাছাইয়ের ক্যাম্পের জন্য বর্তমানে বিরতি চলছে বিপিএলে। জাতীয় দল থেকে ছিটকে পড়লেও ইনজুরি কাটিয়ে লিগে ফেরাটাই এখন হেমন্তের জন্য বড় চ্যালেঞ্জ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন