Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

দুর্গাপুরে আগুনে পুড়ল কৃষকের বাড়ি, গবাদিপশু

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ১২:০৫ এএম

রাজশাহীর দুর্গাপুর উপজেলায় বিদুতের শটসার্কিট থেকে আগুন লেগে ফজলুল হক নামের কৃষকের বাড়িতে ভয়াবহ অগ্নিœকাÐে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এতে পুড়ে গেছে ঘর, গোশালা, ধানের গোলা। দগ্ধ হয়ে মারা গেছেন ছাগল, হাঁস ও মুরগি। আগুন নিভাতে গিয়ে দুলাল হোসেন নামের একজন আহত হয়েছেন। তাকে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
গত শনিবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার বেলঘরিয়া গ্রামে এ ঘটনা ঘটনা। প্রত্যক্ষদর্শীরা জানান, ফজলুল হকের বাড়ির গোয়াল ঘরে বিদ্যুতের সংযোগ ছিল। গত শনিবার রাত ১ টার দিকে সেখান থেকে আগুন লাগে। মুর্হূতে পুরো বাড়িতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে দমকল বাহিনীর সদস্যরা আসার আগেই পুড়ে যায় গোলায় থাকা ৮০ মন ধান, ৭টি ছাগল, ২২টি হাঁস, শতাধিক মুরগি ও একটি গরু। এছাড়াও বাড়ির ভিতরে দুইটি আম গাছও পুড়ে গেছে। দুর্গাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা স্থানীয় লোকজনের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনেন। ফজলুল হক বলেন, এ অগ্নিকাÐে তাঁর ৩ থেকে ৪লাখ টাকার ক্ষতি হয়েছে। দুর্গাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার শাহিন আলম বলেন, বিদ্যুতের শটসার্কিট থেকে এ অগ্নিকাÐের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের পক্ষ থেকে তদন্ত ক্ষতির পরিমাণ ধরা হয়েছে দুই থেকে আড়াই লাখ টাকা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গবাদিপশু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ