Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনারগাঁয়ে ১৫ লাখ টাকার গাঁজা উদ্ধার

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ১২:০৫ এএম

 সোনারগাঁয়ে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২ জনকে আটক করেছে র‌্যাব। তাদের দাবি আটককৃতরা মাদক ব্যবসায়ী। গতকাল রবিবার মধ্যরাতে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৫ লাখ টাকা মূল্যের ৫০ কেজি গাঁজা ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি পিকআপ জব্দ করা হয় বলে জানায় র‌্যাব।
আটককৃতরা হলো, কুমিল্লা চৌদ্দগ্রাম উজিরপুর এলাকার মৃত শফিকুল ইসলামের ছেলে মো. জালাল হোসেন ও কুমিল্লা সদর দক্ষিণের লুল বাড়ীয়া এলাকার মৃত সেলিম মিয়ার ছেলে মো. শামীম।
র‌্যাব-১১ সহকারী পরিচালক (এএসপি) মো. রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আসামীরা ছদ্মবেশী মাদক ব্যবসায়ী। তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরষ্পর যোগাযোগের মাধ্যমে দীর্ঘদিন যাবৎ কৌশলে কুমিল্লাসহ বিভিন্ন জেলার সীমান্তবর্তী এলাকা হতে গাঁজা সংগ্রহ করে পিকআপের চালক ও হেলপারের ছদ্মবেশ ধারণ করে পণ্য পরিবহনের আড়ালে অভিনব কৌশলে মূলত গাঁজা পরিবহন করতো। পরিবহনকৃত গাঁজা ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল বলে জানা যায়। মাদকের করাল গ্রাস হতে সমাজকে মুক্ত করতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ