Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

নারায়ণগঞ্জ জেলা যুবদল নেতার বাড়িতে সশস্ত্র হামলা

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ১২:০৫ এএম

নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহবায়ক গোলাম ফারুক খোকনের রূপগঞ্জস্থ বাড়িতে সশস্ত্র হামলা চালিয়েছে একদল সন্ত্রাসী। খোকনের দাবি, তারা ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মী। এসময় বেশ কয়েক রাউন্ড গুলির শব্দ পাওয়া গেছে। গতকাল রোববার সন্ধ্যায় মুড়াপাড়া ইউনিয়ন বিএনপির সম্মেলন শেষে নেতাকর্মীরা চলে যাবার পর এ হামলা চালানো হয়। এসময় সেখানে অবস্থান করা বিএনপি নেতাকর্মীরা দ্রæত ঘটনাস্থল ত্যাগ করেন। তাৎক্ষণিকভাবে আহতদের তথ্য পাওয়া যায়নি। হামলার সময় খোকন বাড়িতে ছিলেন না।
উপজেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট মাহফুজুর রহমান হুমায়ুন জানান, আমরা আমাদের মুড়াপাড়া ইউনিয়ন বিএনপির সম্মেলন শেষে ফেরার সময় এ হামলা চালানো হয়। খোকনের বাড়ি ঘেরাও করে গুলি বর্ষণ, ভাংচুর করা হয়। এসময় তাদের বাধা দিতে গেলে আমাদের নেতাকর্মীরা আহত হয়।
জেলা যুবদলের আহবায়ক গোলাম ফারুক খোকন জানান, এ ধরনের ন্যাক্কারজনক হামলার নিন্দা জানানোর ভাষা আমার জানা নেই। আমাদের দলের কাউন্সিল করতে গেলেও হামলা হচ্ছে। একদলীয় শাসন পাকাপোক্ত করতে এই অপচেষ্টা কখনোই সফল হবেনা। অপশক্তির বিরুদ্ধে প্রতিবাদ বন্ধ করে প্রতিরোধ শুরু হলে তখন কেউ থামাতে পারবেনা। এসময় তাদের সম্মেলনের চেয়ার টেবিল ও স্টেজ ভাংচুর করে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা। পুরো এলাকায় সাধারণ মানুষের মাঝে এক প্রকার আতঙ্ক সৃষ্টি হয়।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, আমাকে কেউ কিছু জানায়নি। এরকম কোন ঘটনা ঘটেছে বলে আমার জানা নেই। এ ব্যাপারে রূপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন বলেন, এ হামলার ঘটনায় ছাত্রলীগ ও যুবলীগের কারো সংশ্লিষ্টতা নেই। বিএনপির দুই গ্রæপের কোন্দল নিয়ে নিজেদের মধ্যে সংঘর্ষ লেগে আমাদের উপর দোষ চাপানোর চেষ্টা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ