Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিল্লিতে প্রলয়ংকরী ঝড়-বৃষ্টি, বিচ্ছিন্ন হয়ে পড়েছে বিদ্যুৎ, ফ্লাইট বিঘ্নিত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০২২, ১০:৩৯ এএম

প্রলয়ংকরী ঝড় ও ভারী বৃষ্টির কারণে ভারতের দিল্লি ও এর আশপাশের এলাকা আজ সোমবার ভোর থেকে বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। খারাপ আবহাওয়ার কারণে যথাসময়ে ফ্লাইট পরিচালনা করতে পারেনি দিল্লির ইন্দিরা গান্ধী ইন্টারন্যাশনাল বিমানবন্দর। বেশ কয়েকটি এয়ারলাইন তাঁদের যাত্রীদের বিমানবন্দরে যাওয়ার আগে ফ্লাইটের আপডেট খবর নেওয়ার অনুরোধ করেছে। ভারতীয় গণমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এসব জানিয়েছে।

ভারতের আবহাওয়া বিভাগ (আইএমডি) জানিয়েছে, আগামী দুই ঘণ্টা দিল্লি ও এর আশপাশের এলাকায় মাঝারি বৃষ্টিপাতসহ বজ্র ও বৃষ্টি অব্যাহত থাকবে।
দিল্লি বিমানবন্দর টুইটার পোস্টে জানিয়েছে, খারাপ আবহাওয়ার কারণে দিল্লি বিমানবন্দরে ফ্লাইট পরিচালনা বিঘ্নিত হচ্ছে। ফ্লাইটের আপডেট তথ্যের জন্য যাত্রীদের সংশ্লিষ্ট বিমান সংস্থার সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হচ্ছে।
এয়ারলাইন সংস্থাগুলো টুইটার পোস্টে জানিয়েছে যে খারাপ আবহাওয়ার কারণে বিমান উড্ডয়ন ও অবতরণ বিঘ্নিত হচ্ছে। সংগত কারণে বিমানবন্দরে আসার আগে ফ্লাইটের আপডেট তথ্য জানান জন্য সংশ্লিষ্ট এয়ারলাইনগুলোর সঙ্গে যোগাযোগ করতে যাত্রীদের অনুরোধ করা হচ্ছে। সূত্র : এনডিটিভি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ