Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

ঢাবিতে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০২২, ১০:৪২ এএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় ছাত্রদল নেতাকর্মীদের ওপর ছাত্রলীগের হামলার অভিযোগ পাওয়া গেছে।

রোববার (২২ মে) সন্ধ্যায় টিএসসির বাইরের চত্বরের পশ্চিম পাশে এ ঘটনা ঘটে।

ছাত্রলীগের হামলায় আহতদের মধ্যে রয়েছেন ঢাবি ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য মানসুরা আলম ও জহুরুল হক হল শাখা ছাত্রদলের কর্মী আতিক মুর্শেদ।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছাত্রদলের নেতাকর্মীরা টিএসসির বটতলার দিকে আড্ডা দিচ্ছিলেন। এখানে ছাত্রদলের নেতাকর্মীরা নিয়মিত আড্ডা দেন। ছাত্রলীগের নেতাকর্মীরা পায়রা চত্বরের দিকে ছিলেন। হঠাৎ ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী ছাত্রদলের নেতাকর্মীদের ওপর হামলা করেন। এ সময় ছাত্রদলের নেতাকর্মীরা প্রতিরোধ না করেই টিএসসির বিভিন্ন জায়গায় পালিয়ে যান।

হামলার বিষয়ে ছাত্রদল নেত্রী মানসুরা আলম গণমাধ্যমকে বলেন, টিএসসিতে বিনা উসকানিতে আমাদের ওপর হামলা করে ছাত্রলীগের নেতাকর্মীরা। তারা আতিককে হেলমেট দিয়ে পিটিয়েছে। লাঠিসোটা নিয়ে আমাদের ওপর হামলা করে। আমাকেও মারধর করে তারা।

এ বিষয়ে ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার আহ্বায়ক আক্তার হোসেন বলেন, ছাত্রলীগ আমাদের নেতাকর্মীদের ওপর হামলা করে। এতে আমাদের ৭-৮ জন নেতাকর্মী আহত হয়। সবচেয়ে গুরুতর আহত আতিক মোর্শেদ। সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। আমরা হামলার প্রতিবাদে কর্মসূচি দেব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ