Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

অবশেষে অনলাইনে হাজির ‘নিখোঁজ’ নুসরাত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০২২, ১০:৪৫ এএম

কলকাতার নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান ২০২১ সালের বিধানসভা ভোটের পরে আচমকা রাজনৈতিক কার্যকলাপ থেকে কিছুটা ‘দূরে’ চলে যান। সম্প্রতি তাকে ‘নিখোঁজ’ উল্লেখ করে পোস্টার লাগানো হয় নির্বাচনী এলাকায়। এরপরই অনলাইনে হাজির নুসরাত।

গত শুক্রবার বিরোধীদের ঝাঁজালো আক্রমণ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তার অভিযোগ, রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করার জন্য ছোট ছোট ঘটনার দিকে তাকিয়ে থাকেন বিরোধীরা। এভাবে মানুষের মধ্যে ‘বিষ’ ছড়ানো হয়। এ নিয়ে পাল্টা টুইট করেছেন নুসরাতের।

নরেন্দ্র মোদির এই মন্তব্যকে পশ্চিমবঙ্গের কিছু ঘটনার প্রেক্ষিতে এনে ফেলেন তৃণমূলের নুসরাত। তার কটাক্ষ, ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নিশ্চয়ই রাজ্য বিজেপির কথা বলছেন।’ লেখার শেষে মুখ চেপে হাসির ‘ইমোজি’ যোগ করেন নুসরাত।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, বর্তমানে অভিনেত্রী-সংসদ সদস্যের বেশির ভাগ টুইট বিনোদন দুনিয়া সংক্রান্ত। কিন্তু শনিবার তিনি রাজনীতি সংক্রান্ত টুইটটি করেন। মোদি সরকারকে নিশানা করে তার ওই টুইটবার্তার প্রেক্ষিতে ধেয়ে আসে পাল্টা কটাক্ষ। কেউ কেউ বলছেন, এমন টুইটের মাধ্যমে আবার রাজনীতিতে ‘প্রাসঙ্গিক’ হতে চাইছেন নুসরাত। আবার কেউ কেউ বলছেন, দিন কয়েক আগে তার নিজের লোকসভা কেন্দ্রেই ‘নিখোঁজ’ পোস্টার পড়েছে। কেন তিনি ‘গায়েব’ হয়ে গেছেন, সে প্রশ্ন করলেন কেউ কেউ। এর উত্তরই যেন এই টুইট।

আবার মাস কয়েক আগে তার ব্যক্তিগত জীবন নিয়ে বহু কাটাছেঁড়া হয়েছে। তার সন্তানের বাবা কে, এক সময় তীব্র হয়েছিল সেই বিতর্ক। সে সবে অবশ্য পাত্তা দেননি নুসরাত। তবে তার সন্তানের জন্মের পর একবারই নিজের লোকসভা কেন্দ্রে তাকে দেখা গিয়েছে বলে দাবি করেছেন কেউ কেউ। এর জের ধরে দিন কয়েক আগে অভিনেত্রীর নামে ‘নিখোঁজ’ পোস্টারও পড়েছিল বসিরহাটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নুসরাত


আরও
আরও পড়ুন