Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

৭ ওভারে ৫ উইকেট হারিয়ে ধুকছে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০২২, ১১:০১ এএম | আপডেট : ১২:২৬ পিএম, ২৩ মে, ২০২২

শ্রীলঙ্কার বিপক্ষে মিরপুর টেস্টের শুরুতেই বিপদে বাংলাদেশ। সোমবার মিরপুরে টস জিতে ব্যাটিংয়ে নেমে ইনিংসে শুরুতেই দলীয় ২৪ রানে ৫ উইকেটে হারিয়ে ধুকছে বাংলাদেশ। 

এ প্রতিবেদন লেখা পর্যন্ত লাঞ্চবিরতিতে ২৩ ওভারে ৫ উইকেটে বাংলাদেশের সংগ্রহ ৬৬ রান। মুশফিকুর রহিম ২২ ও লিটন ২৬ রানে ক্রিজে আছেন।

চট্টগ্রাম টেস্টে ড্র করলেও মিরপুর টেস্টের শুরুতেই বিপদে বাংলাদেশ। সোমবার মিরপুরে টস জিতে ব্যাট করতে নেমে শুরুতেই বিদায় নেন দুই ওপেনার। ইনিংসের দ্বিতীয় বলে জয় সরাসরি বোল্ড (০) রানে। পরের ওভারেই বিদায় নেন অভিজ্ঞ তামিম ইকবাল (০)। তিনি ৪ বলে রানের খাতা খোলার আগেই বিদায় নেন।

চট্টগ্রামে বিশ্ব ফার্নান্দোর বদলি হিসেবে চিত্রপটে আসা কাসুন রাজিথা ম্যাচের দ্বিতীয় বলেই ফিরিয়ে দিলেন মাহমুদুল হাসান জয়কে। রাজিথার খাটো লেংথের ভেতরের দিকে আসতে থাকা বলটি জয়ের ব্যাট ও প্যাডের ফাঁক গলে আঘাত হানে স্ট্যাম্পে। রানের খাতা খোলার আগেই ফিরে গেলেন এই তরুণ ব্যাটার।

এরপর বিদায় নেন টেস্ট ক্যাপ্টেন মুমিনুল ৯, শান্ত ৮ ও সাকিব আল হাসান শুন্য রানে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন