Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

চলচ্চিত্র প্রযোজনায় আসবেন মাহি, স্বামীকে বানাবেন নায়ক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০২২, ১১:১২ এএম

গত বছর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে ভালোবেসে বিয়ে করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। রাকিবের সঙ্গে বিয়ের পর থেকে সুখেই কাটছে তার নতুন সংসার জীবন। মাহি এখন ব্যবসায়ীও বটে। গেল রমজানে স্বামীর সঙ্গে চালু করেছেন রেস্তোরাঁ ব্যবসা। এ কারণেই সিনেমায় সময় দিতে পারছেন না মাহি। তাই গুঞ্জন ছড়িয়েছে, সিনেমা ছেড়ে দিয়েছেন তিনি।

বিষয়টি নিয়ে একটি গণমাধ্যমকে মাহি বলেন, ‘ব্যবসার সঙ্গে যুক্ত হয়েছি মানে সিনেমা ছেড়ে দিয়েছি, এমন নয়। আগে একসঙ্গে অনেক সিনেমায় কাজ করেছি। তবে এখন সেটা কমিয়ে দিছিয়েছি। বছরে এখন একটি বা দুটি সিনেমায় কাজের সিদ্ধান্ত নিয়েছি।’

এখন সংসারের পাশাপাশি ব্যবসা নিয়েই নায়িকার ব্যস্ততা। তাই আরেকটি ব্যবসায়িক ভাবনা তার মাথায় এসেছে। তিনি প্রযোজক হতে চান। অর্থাৎ নিজের টাকা দিয়ে সিনেমা বানাবেন। মজার ব্যাপার হলো, নিজের প্রযোজিত প্রথম সিনেমায় নায়ক চরিত্রে স্বামী রাকিব সরকারকেই নিতে চান তিনি। অবশ্য কবে নাগাদ প্রযোজনায় নামবেন, স্পষ্ট করে সেই তথ্য দেননি ‘অগ্নি’ খ্যাত নায়িকা।

প্রসঙ্গত, মাহি ২০১৬ সালে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে পরিনয়সূত্রে আবদ্ধ হন। তাদের বিচ্ছেদ ঘটে ২০২১ সালের জুন মাসে। বর্তমানে তিনি গাজীপুরের বিশিষ্ট ব্যবসায়ী রাকিব সরকারের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ আছেন। তারা ২০২১ সালের সেপ্টেম্বরে বিয়ে করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহি

২৯ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ