Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

পালানোর সময় কৃষকলীগ নেতার মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০২২, ১২:৩৬ পিএম

চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকবিরোধী অভিযানের সময় আটকের ভয়ে পালানোর সময় জাকারিয়া হোসেন (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

রোববার (২২ মে) বিকেল সাড়ে ৩টার দিকে সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের আকন্দবাড়িয়া গ্রামের মাঝেরপাড়ায় এ ঘটনা ঘটে।

সোমবার (২৩ মে) সকাল ৮টার দিকে বড় গাংনি গ্রামের ক্লাবপাড়ায় মরদেহের জানাজার নামাজ শেষে দাফনকাজ সম্পন্ন করা হয়েছে।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর বিষয়টি জানিয়েছেন।

জাকারিয়া হোসেন চুয়াডাঙ্গা জেলা কৃষকলীগের উপ-প্রচার সম্পাদক ও আলমডাঙ্গা উপজেলার গাংনী ইউনিয়ন পরিষদের সাবেক ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ছিলেন। সর্বশেষ গাংনী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করেছিলেন তিনি। জাকারিয়া হোসেন বড় গাংনী গ্রামের ৫ নম্বর ওয়ার্ডের মৃত আব্দুল হাই মাওলানার ছেলে।

চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে আকন্দবাড়িয়া গ্রামের মাঝেরপাড়ায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়। এসময় দুই বোতল ফেনসিডিলসহ মাসুরা খাতুন (৪০) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। সেখান থেকে সোজা দর্শনা থানায় জব্দ করা মাদকসহ নারী কারবারিকে হস্তান্তর করা হয়। এছাড়া অন্য কাউকে আটক বা অভিযান করা হয়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ