Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

ঘষিয়াখালী চ্যানেলে পল্টনে পন্য বাহী কার্গোর ধাক্কা : এক নৌকার মাঝি নিহত

বাগেরহাট | প্রকাশের সময় : ২৩ মে, ২০২২, ৩:২৭ পিএম

বাগেরহাটের ঘষিয়াখালী চ্যানেলে পন্যবাহী কার্গোর ধাক্কায় ফারুক হোসেন খলিফা (৫৯) নামের এক নৌকার মাঝি নিহত হয়েছে। সোমবার (২৩ মে) সকালে মোংলা ঘষিয়াখালী আর্ন্তজাতিক নৌ চ্যানেলের ঘষিয়াখালী ঘাটে এই দূর্ঘটনাটি ঘটে। নিহত ফারুক স্থানীয় মোড়েলগঞ্জের ঘষিয়াখালী গ্রামের আলকাস খলিফার ছেলে। পুলিশ কাজী সোনিয়া-১ নামের পন্যবাহী কার্গোটি আটক ও চালককে হেফাজতে নিয়েছে।
মোরেলগঞ্জের সন্নাসী নৌ-ফাড়ির ইনচার্জ মো: শরিফুল ইসলাম জানান, সোমবার সকালে মোংলা থেকে ঢাকাগামি পন্য বোঝাই কার্গো ‘কাজী সোনিয়া-১’ ঘষিয়াখালী নৌ রুট দিয়ে যাওয়ার সময়ে মোড়েলগঞ্জের ঘষিয়াখালী এলাকায় পল্টুনের সাথে ধাক্কা লাগে। এ সময়ে ওই পল্টুনের পাশে ফারুক হোসেন নামের নৌকার মাঝি ভাত খেতে ছিলেন। পল্টনের লোহার রডের আঘাতে সে ঘটনাস্থলে মারা যান। সে ওই নদীতে নৌকার খেয়া পারাপারের মাঝি হিসেবে কাজ করতো। স্থানীয়রা ঘটনাস্থলে কার্গোটি আটক করে পুলিশের কাছে নিয়েছে। একই সাথে কার্গোটির চালকেও হেফাজতে নেয়া হয়েয়ে। অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ