Inqilab Logo

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪

মাদকসেবী প্রমানিত হলে ছাত্রললীগ থেকে বহিস্কার করা হবে : আমির হোসেন আমু

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মে, ২০২২, ৪:২৮ পিএম

মাদকসেবী প্রমানিত হলে ছাত্রলীগ থেকে বহিস্কার করা হবে জানিয়ে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, মাদক সেবীরা নিজেদের পাশাপাশি পরিবার, সমাজ ও রাষ্ট্রের অপূরণীয় ক্ষতির কারণ। কেউ যদি মাদক সেবী হয় তাকে ছাত্রলীগে স্থান দেয়া হবে না। আর মাদক সেবী প্রমানিত হলে তাকে ছাত্রলীগের সদস্য পদ থেকে বহিস্কার করা হবে। সোমবার দুপুরে ঝালকাঠি সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আওয়ামী লীগের প্রবীণ এ নেতা বলেন, মায়ানমারসহ আর্ন্তজাতিকভাবে বাংলাদেশে মাদক ঢুকিয়ে আমাদের বিরুদ্ধে কঠিন ষড়যন্ত্র করা হচ্ছে। এ ষড়যন্ত্র মোকাবেলায় তরুণ প্রজন্মকে সতর্ক থাকার আহ্বান জানান তিনি।
কলেজ অধ্যক্ষ মো. ইউনুস আলী সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বরিশাল মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. ইউনুস, ঝালকাঠি জেলা প্রশাসক মো. জোহর আলী, জেলা পরিষদ প্রশাসক সরদার মো. শাহ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) প্রশান্ত কুমার দে, জেলা যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম জাকির। পরে অতিথিবৃন্দ বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমির হোসেন আমু


আরও
আরও পড়ুন