Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

চার দিনের পরিচয়, এক ঘণ্টার সিদ্ধান্তে বিয়ে করলেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০২২, ৫:০১ পিএম

প্রেমের বয়স মাত্র চার দিন আর বিয়ের সিদ্ধান্ত মাত্র এক ঘণ্টায়। হ্যাঁ, জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে এমন সময় নিয়েছেন মডেল ও অভিনেত্রী এমিয়া এমি। রোববার (২২ মে) সন্ধ্যায় রাজধানীর একটি কাজি অফিসে কাছের কয়েকজন বন্ধুবান্ধরের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এমিয়া এমির স্বামীর নাম ফাহেয়াজ শাহরুখ। তিনি পেশায় একজন অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ারিং।

‘ডনগিরি’-খ্যাত চিত্রনায়িকা এমিয়া এমি বলেন, ‘কমন ফ্রেন্ডের মাধ্যমে আমাদের পরিচয়, তাও সেটা চার দিনের; পরিচয়ের পাঁচ দিনের মাথায় আমাদের দুজনের মনে হললো আমরা সারা জীবন একসঙ্গে থাকতে চাই। এক ঘণ্টার ডিসিশনে বিয়ে করেছি।’

এক্ষেত্রে এমি আলোচিত নায়িকা পরীমনিকে ছাপিয়ে গেলেন। পরীমনি মাত্র সাত দিনের পরিচয়ে সহ-অভিনেতা শরিফুল রাজকে বিয়ের সিদ্ধান্ত নেন বলে জানিয়েছিলেন। অন্যদিকে, এমি ফাহেয়াজ শাহরুখ বিয়ে করার সিদ্ধান্ত নেন পরিচয়ের মাত্র পাঁচ দিনের মাথায়।

হানিমুন কোথায় করবেন? জানতে চাইলে এমি বলেন, ‘আমার স্বামী ফাহেয়াজ শাহরুখ লন্ডনে চলে যাবে। তাই হানিমুনের এখনো কোনো পরিকল্পনা সেভাবে করা হয়নি। তবে পবিত্র হজ পালনের মাধ্যমে আমাদের হানিমুন শুরু করার ইচ্ছা আছে।’

জানা গেছে, ফাহেয়াজ শাহরুখ পেশায় একজন অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ার। তার গ্রামের বাড়ি কুমিল্লা। তবে জন্ম ও বেড়ে ওঠা ঢাকায়।

উল্লেখ্য, এমির ক্যারিয়ার শুরু মডেলিং দিয়ে। ২০১৭ সালে ‘আপন মানুষ’ সিনেমার মাধ্যমে শুরু করেন চলচ্চিত্রে যাত্রা। ২০১৯ সালে শাহ আলম মন্ডল পরিচালিত ‘ডনগিরি’ দিয়ে আসেন আলোচনায়। সেখানে এমির নায়ক ছিলেন বাপ্পি চৌধুরী। তবুও নানা কারণে অভিনয়ে অনিয়মিত এই নায়িকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ