Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

আওয়ামী সরকারকে আর সময় দেওয়া যাবে না: বকুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মে, ২০২২, ৭:০৪ পিএম

আওয়ামীলীগ সরকারের দীর্ঘ ১৪বছরের দুর্নীতি আর লুটপাটের কারণে দেশের মানুষ আজ ভাল নেই বলে মন্তব্য করেছেন বিএনপি নেতা ও বিগত নির্বাচনে খুলনা-৩ আসনে ধানের শীষের প্রার্থী রকিবুল ইসলাম বকুল। তিনি বলেন, দেশের মানুষের দুঃখ দুর্দশা নিয়ে তাদের কোন মাথাব্যথা নেই। দেশের সম্পদকে বিদেশে পাচার করে তারা আবার দেশকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করেছে। এই অবস্থায় দেশের মানুষের গণতন্ত্র, বাক স্বাধীনতা এবং ভোটাধিকার ফিরিয়ে আনতে দেশের বৃহত্তম রাজনৈতিকদল হিসেবে বিএনপিকেই দায়িত্ব নিতে হবে। আওয়ামী লীগ সরকারকে বারবার সুযোগ দেওয়া হয়েছে। কিন্তু বারবারই এরা দেশের মানুষের সাথে প্রতারণা করেছে। বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়াকে তারা একটি মিথ্যা তুচ্ছ মামলায় কারারুদ্ধ করে রেখেছে। এসব আর চলতে দেওয়া যায় না। অচিরেই দেশের ১৭ কোটি জনতাকে সাথে নিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে দেশের মানুষের ভোটাধিকার ফিরিয়ে এনে দেশকে আধুনিক আর অর্থনৈতিক ভাবে শক্তিশালী করে গড়ে তুলে বিশ্ব দরবারে বাংলাদেশি জাতিকে মাথা উচু করে দাঁড়াতে হবে। আর এরজন্য আগামী দিনে আন্দোলন-সংগ্রামে যা কিছু হোক না কেন তৃণমূল বিএনপিকে ঐক্যবদ্ধভাবে মোকাবেলার জন্য প্রস্তুত থাকতে হবে।

গত রোববার খুলনা মহানগরীর দৌলতপুর থানার অন্তর্গত ৫নং ওয়ার্ড বিএনপির প্রাথমিক সদস্য ফরম বিতরণের উদ্বোধনী বক্তব্যে এসব কথা বলেন খুলনা মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য রকিবুল ইসলাম বকুল।

এদিন দৌলতপুর মতিউর রহমান অডিটোরিয়ামে খুলনা মহানগরীর ৫নং ওয়ার্ড বিএনপির প্রাথমিক সদস্য ফরম বিতরণ কর্মসূচিতে বিএনপি নেতারা আগামী দিনে সরকার পতন আন্দোলনে ঐক্যবদ্ধ ভাবে থাকার শপথ গ্রহন করেন। খুলনা মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক এবং দৌলতপুর থানা বিএনপির সাংগঠনিক টিম প্রধান স ম আব্দুর রহমানের সভাপতিত্বে উক্ত কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন খুলনা মহানগর বিএনপির আহবায়ক এস এম শফিকুল আলম মনা।

কর্মসূচিতে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন, সিনিয়র যুগ্ম আহবায়ক তারিকুল ইসলাম জহির। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক একরামুল হক হেলাল, শেখ সাদী। কর্মসূচি সঞ্চালনা করেন খুলনা মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক মাসুদ পারভেজ বাবু।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য রুবায়েত হোসেন বাবু, মুরশিদ কামাল, সাজ্জাদ হোসেন তোতন, তারিকুল ইসলাম, শেখ ইমাম হোসেন, আনসার আলী, শরিফুল আনাম, আজিজা খানম এলিজা, বেলায়েত হোসেন, মতলুবুর রহমান মিতুল, সরদার আরব আলী, মোঃ খবিরউদ্দীন, মিজানুর রহমান, মোঃ মাজেদ, বেল্লাল, ইঞ্জিঃ নুর ইসলাম বাচ্চু, রিয়াজ শাহেদ, সৈয়দ মাইনুল ইসলাম, শেখ মোঃ নাজিম প্রমুখ।

যুবদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, ইবাদুল হক রুবায়েদ, কাজী নেহিবুল হাসান নেহিম, আব্দুল আজিজ সুমন, মোল্লা সোহেল, এম এম জসিম, মাহবুবুর রহমান, হায়দার আলী লাবু প্রমুখ।

সেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, আতাউর রনু, ইউসুফ মোল্লা, মহিদুল ইসলাম, আল আমিন সরদার রতন, এম এম শফি, রনি প্রমুখ।

ছাত্রদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, ইস্তিয়াক আহমেদ ইস্তি, তাজিম বিশ্বাস, আল আমিন লিটন, মিজানুর রহমান মৃদুল, ইয়াসিন গাজী, সাজ্জাদ হোসেন রিপ্পি, জুবায়ের হাসান রাফি, মেহেদী হাসান, নাফিউর রহমান সুমন, এহসানুল হক শিথীল প্রমুখ।

মহিলা দল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, কানিজ ফাতেমা, আনজিরা খাতুন, শাহানা সরোয়ার, নিঘাত সীমা, সালমা বেগম, পাপিয়া রহমান, রুমা আক্তার, মদিনা আক্তার, সাথী আমিন, লুবনা ইয়াসমিন প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বকুল

২৯ জানুয়ারি, ২০২০
২৬ এপ্রিল, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ