Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

সিলেটে ছাত্রলীগ-ছাত্রদলের ধাওয়া প্লাটা ধাওয়া, হামলার শিকার সাংবাদিক মন্জু

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৩ মে, ২০২২, ৭:০৭ পিএম

সিলেটে ছাত্রদল ধ্ওায়া দিয়েছে ছাত্রলীগ। আজ সোমবার ( ২৩ মে) বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে নগরীর চৌহাট্টা এলাকায়। এসময় চৌহাট্টা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। দিগি¦দিক ছুটতে থাকেন সাধারণ মানুষ। এসময় আহত হয়েছেন একজন সাংবাদিক।

জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির প্রতিবাদ ও ছাত্রদল সাধারণ সাইফ মাহমুদ জুয়েলের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল কর্মসূচি ছিল সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের। বিকেল ৪টার দিকে নগরীর চৌহাট্টা এলাকার কেন্দ্রীয় শহিদ মিনার থেকে তারা বিক্ষোভ মিছিল নিয়ে বের হয় সংগঠনের নেতাকর্মীরা। মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কোর্ট পয়েন্ট হয়ে আবার ফিরে যায় চৌহাট্টায়। সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম জানান, মিছিল নিয়ে তারা চৌহাট্টায় যাওয়ার পর সেখানে ছাত্রদল নামধারী কয়েকজন সন্ত্রাসী উপর হামলা চালানোর চেষ্টা করলে প্রতিরোধ গড়ে তোলে সাধারন নেতাকর্মীরা।
এদিকে, পাল্টা অভিযোগ করেছেন সিলেট মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান বলেন বিকেল ৪টার দিকে জেলা ছাত্রদলের প্রতিবাদ কর্মসূচি পালন শেষে কিছু নেতাকর্মী আলিয়া মাদারাসার গেটের সামনে দাঁড়িয়ে খোশগল্প করছিলেন। তখন পেছন দিক থেকে ছাত্রলীগের কায়েকজন নেতাকর্মী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালানোর চেষ্টা করে। ধাওয়া পাল্টা ধাওয়ার এ ঘটনায় ইলেক্ট্রনিক্স মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন সিলেটের সভাপতি মঈনউদ্দিন মঞ্জু আহত হয়েছেন। তাকে ভর্তি করা হয়েছে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন