Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

জনি ডেপকে এভা গ্রিনের সমর্থন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ১২:০৩ এএম

প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের সঙ্গে অভিনেতা জনি ডেপের আইনি লড়াই চলছে। এর মধ্যে মনে হচ্ছে, ডেপের পক্ষেই যাচ্ছে আদালত এবং স্পষ্টতই জনমত অভিনেতার পক্ষে। হার্ড ২০১৮ সালে একটি দৈনিকে তার লেখা মন্তব্য প্রতিবেদন প্রকাশ করার পর ডেপ তার বিরুদ্ধে ৫০ মিলিয়ন ডলারের মানহানি মামলা করেন। মামলার ভার্জিনিয়ার ফেয়ারফ্যাক্সে চলমান শুনানির এই পর্যায়ে হার্ড প্রায় পরাজিত হবার মত অবস্থায়, আর একে একে অনেক তারকাই ডেপকে সমর্থন দিতে শুরু করেছে। সর্বশেষ এই তালিকায় যুক্ত হলেন টিম বার্টন পরিচালিত ডেপের ২০১২’র ফিল্ম ‘ডার্ক শ্যাডোজ’ সহশিল্পী এভা গ্রিন। এর আগে তাকে সমর্থন দিয়েছেন উইনোনা রাইডার (সহশিল্পী, ‘এডওয়ার্ড সিজরহ্যান্ড’), জেনিফার অ্যানিস্টন, জেসন মোমোয়া (হার্ডের সহশিল্পী, ‘আকুয়াম্যান’), সালমা হায়েক এবং ক্রিস রক।
ইনস্টাগ্রামে ডেপের সঙ্গে একটি ছবি প্রকাশ করে গ্রিন লিখেছেন, ‘আমার সন্দেহ নেই, জনি সুনামের সঙ্গে জয়ী হবে। তার ও তার পরিবারের জন্য এক সুন্দর ভবিষ্যৎ অপেক্ষা করছে।’ পাশাপাশি ডেপ যেমন সবার শুভকামনা লাভ করছেন হার্ড ইন্টারনেটে ব্যাপকভাবে হাস্যাস্পদ হচ্ছেন। উল্লেখ্য, হার্ডের নির্যাতনের এই অভিযোগের কারণে ডেপ ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ এবং ‘ফ্যান্টাস্টিক বিস্টস’ সিরিজ থেকে বাদ পড়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জনি ডেপকে এভা গ্রিনের সমর্থন
আরও পড়ুন