Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মে, ২০২২, ৮:২৩ পিএম

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আবিদ আজাদ (২১) নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৩ মে) আনুমানিক সোয়া ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের পাশে ব্রাদার্স হাউজ নামে একটি মেসে এ ঘটনা ঘটে।

তিনি রাজশাহীর পুঠিয়ার জহুরুল হক প্রামানিকের ছেলে। আবিদ ২০২০-২১ শিক্ষাবর্ষের ফার্মেসী বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।
আবিদের রুমমেট সাব্বির (ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী) বলেন, ক্লাস শেষে ক্যাম্পাসে খাবার খেয়ে বাজারে চুল কাটাতে যাই। রুমে এসে অনেক ডাকাডাকির পরেও কোনো সাড়া না পেয়ে আরেক পাশের জানালা দিয়ে ভেতরে দেখি, আবিদ সিলিং ফ্যানের রডে ঝুলছে। বিষয়টি দেখে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে জানাই।

সেখানে বিশ্ববিদ্যালয় প্রসাশন, পুলিশসহ অন্যন্য শিক্ষার্থীরা উপস্থিত হন। এরপর বিকাল সাড়ে ৪টার দিকে ঘরের দরজা ভেঙে ইবি থনার উপ পরিদর্শক (এসআই) শহীদ আবিদের ঝুলন্ত মরদেহ নামান।

মরদেহটি উদ্ধার করে থানায় নেওয়া হয় এবং সেখান থেকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের নির্দেশে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া নিয়ে যাওয়া হয়।

ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, খবর পেয়ে ওই মেসে গিয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। প্রাথমিক কাজ শেষে মরদেহটি কুষ্টিয়া সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হচ্ছে। ময়নাতদন্ত শেষে বিশ্ববিদ্যালয় প্রশাসনের মাধ্যমে তার পরিবারকে মরদেহটি হস্তান্তর করা হবে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন বলেন, ঘটনাটি সত্যিই দুঃখজনক। আবিদের পরিবারকে বিষয়টি জানানো হয়েছে। পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে গেছে। ময়নাতদন্ত শেষে তার পরিবারকে মরদেহটি হস্তান্তর করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন