Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

ছেলের প্রেমের বিয়ে মানতে পারেনি মা, দুই ভাইকে সাথে নিয়ে বেয়াই খুন

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৩ মে, ২০২২, ৯:০৬ পিএম

গত রমজান মাসে প্রেমের সম্পর্কে ময়মনসিংহ নগরীর মাসকান্দা এলাকার তাসলিমা খাতুনের সাথে বিয়ে হয় পার্শ্ববর্তী এলাকার যুবক উসমান আলীর। কিন্তু এ প্রেমের সম্পর্কের বিয়ে মেনে নিতে পারেনি উসমান আলীর মা রানু বেগম।

এনিয়ে দুই পরিবারের মধ্যে বিবাদের জের ধরে রবিবার (২২ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নগরীর মাসকান্দা দক্ষিণপাড়া শাহী মসজিদ এলাকায় দুই ভাইকে সাথে নিয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে বিয়াই রফিকুল ইসলাম রফিক (৪০) কে মারাত্মক জখম করে বিয়াইন (মেয়ের শাশুড়ি) রানু বেগম। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় রফিকুল ইসলামকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

নিহত রফিকুল ইসলাম নগরীর ২৫ নং ওয়ার্ডের মাসকান্দা এলাকার বাসিন্দা মো: নয়ন মিয়ার ছেলে। সোমবার (২৩ মে) সকালে চাঞ্চল্যকর এ খুনের ঘটনায় খুনিরা পালিয়ে যাবার পথে জেলার ফুলপুর উপজেলা থেকে গ্রেফতার করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- নিহতের বিয়াইন রানু বেগম, তার ভাই আনিসুর ও সাদ্দাম এবং রানু বেগমের বাবা মমতাজ।

খবরের সত্যতা নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ। তিনি জানান, আসামিরা পালিয়ে যাবার পথে তাদের গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় আসামিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আগামীকাল তাদের আদালতে সোপর্দ করা হবে।

ওসি আরও জানান, প্রেমের সম্পর্কে ছেলে বিয়ে করায় ক্ষুব্ধ ছিল মা রানু বেগম। এ ক্ষোভের জের ধরেই রানু বেগম তার দুই ভাইকে সাথে নিয়ে নিজ পুত্রবধূর বাবা (বিয়াই) রফিকুল ইসলামকে উপর্যুপরি ছুরিকাঘাত খুন করেছে। এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ