Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

বিয়ে নয় অবশেষে মামলা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মে, ২০২২, ৯:১২ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে প্রেমিকাকে বিয়ের প্রলোভনে দীর্ঘ ১৩বছর প্রেম ও শারীরিক সম্পর্ক করা সেই প্রেমিক দেলোয়ারের সাথে প্রেমিকের বিয়ের মাধ্যমে সমাধান না হয়ে ধর্ষণের মামলা দায়ের করা হয়েছে। এর আগে প্রেমিক দেলোয়ার আরেক জায়গায় বিয়ে ঠিক করেছে এমন খবর পেয়ে প্রেমিকা বিয়ের দাবিতে বিষের বোতল হাতে নিয়ে তাঁর বাড়িতে অবস্থান করে। এমন অবস্থায় গত রবিবার রাতে মেয়েটি বাদি হয়ে প্রেমিক দেলোয়ারের বিরুদ্ধে থানায় ধর্ষণের মামলা দায়ের করে।

ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা ইউনিয়নের চরআলগী গ্রামের কাজিম উদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন (২৮) এর সাথে একই গ্রামের এক নারীর দীর্ঘ ১৩বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।এরই মাঝে আগামী বৃহস্পতিবার পারিবারিক ভাবে দেলোয়ার হোসেনের অন্য জায়গায় বিয়ে ঠিক করা হয়েছে। এমন খবর পেয়ে শনিবার রাতে বিয়ের দাবিতে হাতে বিষের বোতল হাতে নিয়ে প্রেমিক দেলোয়ার হোসেনের বাড়িতে গিয়ে ওই নারী অবস্থান শুরু করে। এঘটনার খবর পেয়ে রোববার সকালে পুলিশ গিয়ে ওই নারীকে থানায় নিয়ে আসার চেষ্টা করেও আনতে পারেনি। এ অবস্থায় রবিবার রাতে পুনরায় পুলিশ গিয়ে মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে মেয়েটি বাদি হয়ে প্রেমিক দেলোয়ারকে আসামি করে থানায় ধর্ষণ মামলা দায়ের করে।

বিষয়টি নিয়ে ওই মেয়েটি জানান, স্কুল জীবন থেকে দেলোয়ার হোসেনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘ ১৩ বছর যাবৎ ওর সাথে আমার সম্পর্ক চলে আসছে। প্রেমের ওই সম্পর্কে বিয়ের আশ্বাসে দেলোয়ারের সাথে একাধিক বার শারীরিক সম্পর্ক হয়েছে। এতো কিছুর পরও হঠাৎ দেলোয়ার অন্য জায়গায় বিয়ে করছে বলে জানতে পেরেছি। তাই বিয়ের দাবিতে তার বাড়িতে অবস্থান নিয়েছিলাম। কিন্তু দেলোয়ার ও তার পরিবার যেহেতু বিয়ের বিষয়ে কোন কর্ণপাত করছেন না। তাই আমি তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে বাধ্য হয়েছি।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, বিষয়টি নিয়ে মামলা দায়ের করা হয়েছে, মেয়েটিকে মেডিকেল ও আদালতে জবানবন্দির জন্য পাঠানো হয়েছে। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন