Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধর্ষণচেষ্টার অভিযোগে বৃদ্ধ আটক

দৌলতখান (ভোলা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ১২:০২ এএম

ভোলার দৌলতখানে ৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ফারুক মিস্ত্রি নামে ষাটোর্ধ এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। গত রোববার দুপুরে মধ্য মেঘনার চর হাজারীর গুচ্ছগ্রামে ঘটে এ ঘটনা। এ ব্যাপারে ফারুক মিস্ত্রীকে আসামি করে ভিকটিমের বাবা থানায় মামলা করেছেন। ভিকটিম শিশুর বাবা জানান, অভিযুক্ত ফারুক মিস্ত্রী রোববার দুপুরে তার একটি কাঠের বাক্স মেরামতের কাজ করছিল। কাজের ফাঁকে পান খাওয়ার নাম করে শিশুটিকে নিয়ে ফারুক মিস্ত্রী তার ঘরে যায়। দীর্ঘক্ষণ পরও মেয়েটিকে নিয়ে ফারুক মিস্ত্রী ফিরে না আসায় খুঁজতে গিয়ে তার ঘর ভেতর থেকে বন্ধ পাওয়া যায়। দরজা ধাক্কা দিলে ফারুক মিস্ত্রী দরজা খুলে দেয়। এ সময় মেয়েটিকে বিবস্ত্র অবস্থায় পাওয়া যায়। পরে মেয়েটি তার মাকে বিস্তারিত খুলে বলে। এ ঘটনায় স্থানীয়রা ক্ষিপ্ত হয়ে ফারুক মিস্ত্রীকে আটক করে থানায় সোপর্দ করেন।
ভিকটিম মেয়েটিকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
দৌলতখান থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শাহাদাৎ হোসেন খাঁন জানান, এ ঘটনায় ধর্ষণ চেষ্টার মামলা রুজু করা হয়েছে। আসামি ফারুক মিস্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। তাকে ভোলা কোর্ট হাজতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ