Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিদ্যুৎস্পৃষ্টে ২ জেলায় দু’জনের মৃত্যু

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ১২:০২ এএম

ঝালকাঠির রাজাপুরে বিদ্যুৎস্পৃষ্টে এক গৃহবধূর মৃত্যুর খবর পাওয়া গেছে। এছাড়া দিনাজপুরের নবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে এক যুবকের মৃত্যু হয় ও আহত হয় একজন। এ বিষয়ে আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদনÑ
রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা জানান, ঝালকাঠির রাজাপুরে বিদ্যুৎস্পৃষ্টে লাভলী বেগম (৪০) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। গত রোববার সকাল ৭টার দিকে উপজেলার কানুদাসকাঠি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। লাভলী বেগম ঐ এলাকার মো. দেলোয়ার গাজীর স্ত্রী। নিহতের স্বামী মো. দেলোয়ার গাজী জানায়, সকালে মুরগী ছাড়ার সময় রান্নাঘরের বিদ্যুতের লাইন থেকে বিদ্যুৎস্পৃষ্ট হয়। লাভলীকে উপজেলা স্বাস্থ্যা কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। রাজাপুর থানা ওসি (তদন্ত) মো. মোস্তফা কামাল বলেন, পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ ময়না তদন্ত ছাড়াই তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।
বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা জানান, গত রোববার বিকেলে দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলা ২নং বিনোদনগর ইউনিয়নের রাঘবেন্দ্রপুর (কুঠিপাড়া) গ্রামের মোতালেব হোসেনের পুত্র শামীম (২৫) বাঁশ ঝাড়ে কাঁচা বাঁশ কাটার সময় বিদ্যুতের তারে জড়িয়ে তার অপর সঙ্গীসহ ২ জন গুরুতর আহত হয়। আশঙ্কাজনক অবস্থায় ২জনকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর চিকিৎসাধীন শামীম মারা যায়। আহত একই গ্রামের বকুল মিয়ার পুত্র সুজা মিয়া (১৭) আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন বলে জানা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন